Latest News

Aryan Khan: শাহরুখ-পুত্র মুক্ত মাদক মামলায়, এনসিবি-র চার্জশিটে নেই আরিয়ানের নাম

দ্য ওয়াল ব্যুরো: মন্নতে বোধহয় ফ্রাইডে নাইটে সেলিব্রেশন হবে। মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর চার্জশিটে নেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম (Aryan Khan)। জানা গিয়েছে, আরিয়ান- সহ মোট ছ’জনকে এই মামলা থেকে মুক্তি দিয়েছে কেন্দ্রীয় এজেন্সি। যা খান পরিবারের জন্য সুখবর বলেই মনে করা হচ্ছে।

এই মামলায় ১৪ জনের নাম চার্জশিটে রেখেছে এনসিবি। তারা বলেছে, আরিয়ান-সহ ৬ জনের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি যাতে এটা প্রতিষ্ঠিত হয় তাঁরা মাদক নিচ্ছিলেন বা কাউকে দিচ্ছিলেন।

বিজেপির পাপ ধুতে কালীঘাটে ন্যাড়া হয়েছিলেন, ত্রিপুরার সেই আশিস তৃণমূল ছাড়লেন

গত বছর শেষ দিকে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে মাদক নিয়ে যাওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘদিন জেলে ছিলেন আরিয়ান। যদিও সেই সময়ে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক বলেছিলেন, শাহরুখের অনেক প্রতিপত্তি। তাই ওঁর ছেলেকে ফাঁসিয়ে এনসিবি অফিসার টাকা লুঠের ষড়যন্ত্র করেছেন। অনেকে এই ঘটনাকে মারাঠা মুলুকের স্থানীয় রাজনীতির সঙ্গেও জুড়ে দেখাতে চেয়েছিলেন।

এদিন আদালতে চার্জশিট জমা দিয়েছে এনসিবি। সূত্রের খবর ২৯ মে-র শুনানিতে আরিয়ানদের মুক্তি হবে। ঘটনা হল, এই মামলায় শাহরুখের ছেলেসের গ্রেফতারি নিয়ে যখন রাজনীতির অভিযোগ উঠেছিল তখন এনসিবি-র সদর দফতর আর মুম্বইয়ের হাতে বিষয়টি রাখেনি। দিল্লি থেকে স্পেশাল ইনভেস্টিগেশন টিম গড়ে তদন্তের জন্য পাঠানো হয়। তার মাথায় ছিলেন সঞ্জয় কুমার নামের অফিসার। এত মাস পর চার্জশিট দেওয়া হল, আরিয়ানদের বিরুদ্ধে মাদক সেবন বা পাচারের কোনও অভিযোগই নেই।

You might also like