Latest News

আরিয়ান জেল থেকে ফিরেই ইনস্টার ডিপি বদলেছেন! ব্যাপারটা কী?

দ্য ওয়াল ব্যুরো: জেল থেকে শনিবার বাড়ি ফিরেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। ২৬ দিন হাজতবাসের পর অবশেষে জামিন পেয়েছেন তিনি। এই ২৬ দিনে আরিয়ান ও তার গ্রেফতারি নিয়ে কম কাটাছেঁড়া হয়নি। সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় শুরু হয়েছিল, চর্চা এখনও জারি আছে। শাহরুখ পুত্রের কাছ থেকে জেল-পরবর্তী জীবনের হদিশ পেতে স্বভাবতই মুখিয়ে আছেন ভক্তরা। এর মাঝেই শুরু হয়েছে আরিয়ানের ইনস্টাগ্রাম প্রোফাইল নিয়ে জল্পনা।

সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে, জেল থেকে বেরিয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচার বদলে দিয়েছেন আরিয়ান। সেখানে এখন দেখা যাচ্ছে সাদা ধবধবে একটি ছবি, অবয়বহীন। অনেকেই বলছেন, জেল ফেরত জীবনের হতাশা বোঝাতে এই ছবি ডিপি করেছেন আরিয়ান। বার্তা দিতে চেয়েছেন সমাজ কিংবা অনুরাগীদের উদ্দেশে।

কিন্তু এই ধারণা সম্পূর্ণ ভুল। আরিয়ান ইনস্টাগ্রামের প্রোফাইল ছবি বদলই করেননি। অনেক আগে থেকেই তাঁর ইনস্টাগ্রামের ডিপিতে এই সাদা অবয়বহীন ছবি ছিল। যাঁরা আরিয়ান খানের ইনস্টাগ্রাম হ্যান্ডেল আগে থেকেই ফলো করতেন তাঁরা সহজেই জানতে পেরেছেন, জেল থেকে ছাড়া পাওয়ার পর তাঁর প্রোফাইল ছবি বদলের এই জল্পনা একেবারে ভুয়ো।

আরিয়ানের সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তার কোনও চিহ্নই দেখা যায়নি গত কয়েকদিনে। শনিবার জেল থেকে ফেরার পরেও কোথাও মুখ খোলেননি তিনি। একেবারেই মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ-পুত্র। আর সেই ফাঁকেই ডালপালা মেলেছে জল্পনা, গুজব।

আরিয়ান ইনস্টাগ্রামে শেষবার পোস্ট করেছিলেন ১৫ অগস্টের দিন। সাউথ ক্যালিফোর্ণিয়া ইউনিভার্সিটি থেকে স্নাতক হওয়ার ছবি পোস্ট করেছিলেন তিনি।

মাদক মামলায় গত ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেফতার করেছে এনসিবি। বেশ কয়েকবার আদালতে তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। অবশেষে মুম্বই হাইকোর্টে গত বৃহস্পতিবার শর্তসাপেক্ষে জামিন পান তিনি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ 

You might also like