Latest News

এনসিবি কর্তার স্ত্রী বলিউডে ব্যর্থ, তাই আরিয়ানকে হেনস্থা! বড় অভিযোগ শিবসেনার

দ্য ওয়াল ব্যুরো: মাদক কাণ্ডে হাজতবাস করছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। আর এই গ্রেফতারিকে কেন্দ্র করে মহারাষ্ট্রে চলছে এনসিবি (NCB) শিবসেনা সংঘাত। শিবসেনার অভিযোগ, আরিয়ান তথা শাহরুখের পরিবারকে হেনস্থা করতেই কেন্দ্রের সঙ্গে চক্রান্ত করতে এই গ্রেফতারির ঘটনা ঘটানো হয়েছে। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অন্য অভিযোগও তুলেছেন জনৈক শিবসেনা নেতা কিশোর তিওয়ারি।

কানহাইয়ার বিলাসবহুল জীবন! ইনস্টায় ছবি দেখে নেটিজেনরা বললেন, ‘মার্ক্সবাদ সে আজাদি’

কিশোর তিওয়ারি বলেছেন, বলিউডের উপর প্রতিশোধস্পৃহার কারণেই আরিয়ানিকে গ্রেফতার করে আটকে রাখা হয়েছে। আর এর পিছনে রয়েছে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের হাত। কেন? কারণ সমীর ওয়াংখেড়ের স্ত্রী ক্রান্তি রেডকার একসময় বলিউডে অভিনয় করেছেন। অজয় দেবগনের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু বলিউডে খুব বেশিদিন টিকে থাকতে পারেননি ক্রান্তি। তার স্ত্রীর সেই ব্যর্থতার আক্রোশই নাকি এখন বি-টাউনের বাকিদের উপর পড়ছে। মাদক যোগ খুঁজে বেড়াচ্ছেন ক্রান্তির স্ত্রী সমীর।

গোটা ঘটনাকে সামনে এনে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন শিবসেনা নেতা তিওয়ারি। তাঁর কথায় শাহরুখ-পুত্রের কাছ থেকে মাদক পাওয়া যায়নি। তাঁর শরীরেও মাদক মেলেনি। তবু কেন তাঁকে আটকে রাখা হয়েছে, জামিনটুকু দেওয়া হচ্ছে না, সেই প্রশ্ন তুলেছেন তিওয়ারি। অবিলম্বে শীর্ষ আদালতকে এ ব্যাপারে হস্তক্ষেপ করতে বলেছেন তিনি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like