Latest News

অর্পিতার মায়ের কাছে ইডি, পৈতৃক বাড়িতেও চলল তল্লাশি

দ্য ওয়াল ব্যুরো: বেলঘরিয়ায় পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) পৈতৃক বাড়িতেও হানা দিল ইডি (ED)। সেখানে গিয়ে অর্পিতার মায়ের সঙ্গে কথা বলেন তদন্তকারী অফিসাররা।

সূত্রের খবর, বেলঘরিয়ার (Belgharia) দেওয়ানপাড়ার বাড়িতে একাই থাকেন অর্পিতার মা। তাঁর বয়স হয়েছে। বাড়িটিও ভাঙাচোরা। সেখানেই এদিন গেছেন ইডি আধিকারিকরা। অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছেন তাঁরা। প্রথমে ইডি-র আধিকারিকদের বাড়িতে ঢুকতেই দিতে চাননি অর্পিতার মা। বেশ কিছুক্ষণ কথাকাটাকাটি চলে। পরে তাঁকে বুঝিয়ে ভিতরে ঢোকেন ইডি অফিসাররা।

এর আগে অর্পিতা মুখোপাধ্যায়ের মাকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁদের বাড়িতে পার্থ চট্টোপাধ্যায় কখনও এসেছেন কিনা। তিনি জানিয়েছিলেন, অনেক বছর আগে বেলঘরিয়ার ভৈরব গাঙ্গুলি কলেজের সামনে একবার মিটিং করতে এসেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তখন অর্পিতার পৈতৃক ভিটেতেও পা রেখেছিলেন তিনি। আর কখনও আসেননি।

তবে পার্থ চট্টোপাধ্যায় না এলেও মেয়ে অর্পিতা মাঝেমধ্যেই এই বাড়িতে আসতেন। অর্পিতার মা বলেছিলেন, মাসে দু’এক বার আসতেন অর্পিতা।

পৈতৃক এই বাড়ি ছাড়াও বেলঘরিয়ার অভিজাত আবাসনে অর্পিতার দুটি ফ্ল্যাট রয়েছে। এদিন সেখানেও তল্লাশি চালিয়েছে ইডি। কেন্দ্রীয় সংস্থার চারটি গাড়ি, কেন্দ্রীয় বাহিনী পৌঁছেছে বেলঘরিয়ায়। ইডি-র ১২ জন সদস্যের টিম গেছে অর্পিতার বাড়িতে।

আরও পড়ুন: বেলঘরিয়ায় একরত্তিকে নর্দমায় চুবিয়ে মারার চেষ্টা মায়ের! আটকে দিলেন স্থানীয়রা

You might also like