Latest News

‌অর্পিতার কালো ডায়েরিতে অনেক তথ্য! টাকা শুধু আসত না ফ্ল্যাটে, পাঠানোও হত

দ্য ওয়াল ব্যুরো:‌ ফ্ল্যাট থেকে টাকার পাহাড়ের নেপথ্যে কোন রহস্য লুকিয়ে, উত্তর মিলতে পারে অর্পিতার (Arpita Mukherjee) ডায়েরি থেকে। অর্পিতার ফ্ল্যাট থেকে ৩টি ডায়েরি পেয়েছে ইডি। ইডি সূত্রে খবর, ২টি ডায়েরি থেকে ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। কোটি কোটি টাকার হিসেব রয়েছে ওই ডায়েরিগুলিতে। ডায়েরির তথ্য তদন্তকে নতুন মোড় দিতে পারে মনে করা হচ্ছে।

টাকা কে নিয়ে আসত, কোথা থেকে আসত, সে সবের উল্লেখ রয়েছে ডায়েরিগুলিতে। শুধু টাকা অর্পিতার (Arpita Mukherjee) ফ্ল্যাটে আসত না, সেখান থেকে বিভিন্ন জায়গায় নিয়েও যাওয়া হত। ওই ডায়েরির লেখা অর্পিতার কী না, তা নিশ্চিত করতে হাতের লেখা বিশেষজ্ঞের সাহায্য নেওয়া হবে বলেও জানা যাচ্ছে।

ইডি সূত্রে খবর, সবথেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে একটি কালো রঙের ডায়েরি থেকে। ওই ডায়েরিটির ওপরে লেখা রয়েছে, ‘‌ডিপার্টমেন্ট অফ হায়ার এডুকেশন অ্যান্ড স্কুল এডুকেশন, গভঃমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল।’‌ ডায়েরিটির ৪০টি পাতা টাকার হিসেবে–নিকেশ ও তথ্য লিখে রাখার জন্য ব্যবহার করা হয়েছে।

অর্পিতার (Arpita Mukherjee) দুই ফ্ল্যাট থেকে ইডির বাজেয়াপ্ত করা জিনিসের তালিকায় এখন সবথেকে গুরুত্বপূর্ণ হল ওই কালো ডায়েরি। এছাড়াও মিলেছে অন্য একটি ডায়েরি ও একটি ছোট ডায়েরি। যাতে লেখা বিভিন্ন তথ্য, ফোন নম্বর ইডিকে সঠিক তদন্তে পথ দেখাতে পারে বলে মনে করা হচ্ছে।

পার্থ চট্টোপাধ্যায়ের দিকে জুতো ছুড়ে মারলেন মহিলা! জোকার রাস্তায় শোরগোল

You might also like