Latest News

Arjun Singh: অর্জুন আজই তৃণমূলে, সেজে উঠছে ব্যারাকপুর, দ্য ওয়াল লিখেছিল সবার আগে

দ্য ওয়াল ব্যুরো: শনিবার দুপুরে দ্য ওয়ালেই প্রথম লেখা হয়েছিল, রবিবার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) তৃণমূলে (TMC) ফেরার সম্ভাবনা প্রবলতর। ঘরওয়াপসির যোগ লেখা রয়েছে রবিবারের বারবেলাতেই। সম্ভবত তা-ই হতে চলেছে।

শনিবার বিকেল থেকে রাত ব্যারাকপুর, জগদ্দল, পলতা, ইছাপুর, কাঁকিনাড়া, ভাটপাড়াজুড়ে ফ্লেক্স, হোর্ডিংয়ে ছয়লাপ। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি মাথার উপর। তার নীচে হাত জোড় করা অর্জুন সিং (Arjun Singh)। কোনওটায় আবার অর্জুন সানগ্লাস চোখে। সাদা জামা-সাদা প্যান্ট পরে হেঁটে আসছেন। ব্যাকগ্রাউন্ডে রয়্যাল বেঙ্গল টাইগারের মুখ। যেন বোঝানোর চেষ্টা– বাঘ বাঘই থাকে। সে পদ্মবন হোক বা ঘাসফুল!

আরও পড়ুন: নির্মলা পেট্রল, ডিজেলের অন্তঃশুল্ক কমানোর ঘোষণা করতেই, কংগ্রেস কেন বলল ধোঁকা দিচ্ছে!

দ্য ওয়ালের খবর দেখার পর রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে গিয়েছিল শনিবার বিকেল থেকে। বিধানসভায় এ ব্যাপারে তাপস রায়কে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন। জবাবে তৃণমূলের মুখ্যসচেতক বলেছিলেন, তাঁর জানা নেই। তিনি এও বলেন, অর্জুন (Arjun Singh) যদি তৃণমূলে আসেন তাহলে আর যেন কোথাও না যান।

বোঝাই গিয়েছিল, যা কথা হওয়ার একেবারে সর্বোচ্চ স্তরে হয়েছে। কারণ অর্জুন (Arjun Singh) যেভাবে তৃণমূল ছেড়েছিলেন, বিজেপিতে গিয়েছিলেন এবং গত তিন বছর কালীঘাট তথা বন্দ্যোপাধ্যায় পরিবারের বিরুদ্ধে যতটা আগ্রাসী ছিলেন তাতে হরিশ চ্যাটার্জি স্ট্রিটের সঙ্কেত না থাকলে তাঁর তৃণমূলে ফেরা সম্ভব নয়।

এখন এটাই দেখার, অর্জুন একা তৃণমূলে ফেরেন নাকি ছেলে তথা ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিংকে নিয়ে ফেরেন।

You might also like