Latest News

Arjun Singh: কেউ বাহুবলী নয়, সবাইকে সুড়সুড় করে ফিরতে হবে: অর্জুন প্রসঙ্গে পার্থ ভৌমিক

দ্য ওয়াল ব্যুরো: অর্জুন সিং (Arjun Singh) সম্পর্কে রাজনীতিতে অনেক বিশেষণ চালু আছে। কেউ বলেন তিনি দাবাং নেতা। কেউ বলেন তিনি বাহুবলী। ব্যারকপুরের বিজেপি সাংসদের রবিবার বিকেলে তৃণমূলে ফেরার কথা। তার আগে নৈহাটির বিজেপি বিধায়ক তথা তৃণমূলের ব্যারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি পার্থ ভৌমিক (Partha Bhowmik) জানিয়ে দিলেন, কেউ বাহুবলী নয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত মাথায় থাকলে তবেই শক্তি। নইলে নয়।

এদিন দ্য ওয়ালের তরফে পার্থ ভৌমিককে ফোন করা হলে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ থাকলে বাহুবলী। নাহলে সাধারণ মানুষ।”

আরও পড়ুন: কলকাতায় যেতে হবে, কাউন্টডাউন শুরু, বাড়িতে বসে বললেন অর্জুন সিং

অর্জুনের (Arjun Singh) তৃণমূলে ফেরা নিজেদের জয় হিসেবেই দেখাতে চেয়েছেন পার্থ। তাঁর কথায়, “অর্জুনের দলে ফেরা আমাদের জয়। কারণ, প্রমাণিত হল বাহুবলী কেউ নয়। সবাইকে সুড়সুড় করে ফিরতে হবে।”

একটা সময় অর্জুন (Arjun Singh) ব্যারাকপুর শিল্পাঞ্চলে প্রতাপশালী নেতা ছিলেন। উনিশের ভোটে সেই দাপটেই জয় পেয়েছিলেন বিজেপির টিকিটে। কিন্তু একুশের ভোট, তারপর পুরসভা ভোটের ফলাফলে স্পষ্ট– অর্জুনের সেই দোর্দণ্ডপ্রতাপের রেখাচিত্র নিম্নগামী।

অনেকের মতে, পার্থ ভৌমিক বোঝাতে চেয়েছেন, তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে বাদ দিয়ে অর্জুনের শক্তি শূন্য। তাঁর বা বিজেপির সেই ক্ষমতা নেই।

একথা ঠিক গত তিন বছরে এই পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিকরা কথায় কথায় অর্জুনকে নিশানা করতেন। তবে রাজনীতি সম্ভাবনার খেলা। কখন কী হয় কিছুই বলা যায় না। সেভাবেই অর্জুন ফিরছেন তৃণমূলে। আর কট্টরপন্থী অবস্থান বদলে পার্থ ভৌমিকদের গলাতেও অন্য সুর।

You might also like