Latest News

Arjun Singh: অভিষেকের হাত ধরে তৃণমূলে অর্জুন, ‘দ্য ওয়াল’ লিখেছিল সবার আগে

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিংহ (Arjun Singh)। শনিবার যে কথা লেখা হয়েছিল দ্য ওয়ালে, তাই সত্যি হল আজ রবিবার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে ঘাসফুলের উত্তরীয় পরে নিলেন তিনি। ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, বিধায়ক রাজ চক্রবর্তী প্রমুখ।

আজ, রবিবার সকালে অর্জুন (Arjun Singh) বলেন, ‘‘আমার কোথাও যাওয়ার কথা আছে। কারও সঙ্গে দেখা করার কথা আছে। আমাকে হয়তো কিছুক্ষণের মধ্যেই কলকাতা যেতে হবে।”

Image - Arjun Singh: অভিষেকের হাত ধরে তৃণমূলে অর্জুন, 'দ্য ওয়াল' লিখেছিল সবার আগে

এরপর অর্জুন (Arjun Singh) আরও বলেন, “এমন কোনও কথা বা কাজ নেই যে আপনারা জানতে পারবেন না। অঘটন ঘটলে আপনারা জানতে পারবেন। যখন এক দিকে যুদ্ধ শুরু হয় বা শেষ হয়, তখন বলাই যায় শেষের কাউন্টডাউন শুরু হয়েছে। কোথাও শুরু তো কোথাও শেষ। একটু অপেক্ষা করুন, সবটা জানতে পারবেন।’’

জানতে পারা গেল। রবিবার দুপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে পৌঁছলেন তিনি। কিছুক্ষণ পরে এবার আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়ে দিলেন তৃণমূলে। শেষমেশ সমস্ত জল্পনা সত্যি হল, সত্যি হল দ্য ওয়াল-লিখন।

সম্প্রতি কিছু সময় ধরে অর্জুন সিংকে (Arjun Singh) বেসুরো শোনাচ্ছিল। পাট নিয়ে নরেন্দ্র মোদীদের বিরুদ্ধে যুদ্ধংদেহি মেজাজে নেমেছিলেন অর্জুন। চিঠি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছিলেন, যৌথ আন্দোলন চান। কারণ প্লাস্টিক লবিকে তুষ্ট করতে পাট শিল্পকে তুলে দিচ্ছে কেন্দ্র।

তখন থেকেই বোঝা যাচ্ছিল অর্জুনের নৌকো উল্টো স্রোতে বইতে শুরু করে দিয়েছে। রবিবারই সেই মাহেন্দ্রক্ষণ এসে গেল, অর্জুন সিংহ তৃণমূলে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই। তবে এইদিন অর্জুনের সঙ্গে তাঁর ছেলে তথা ভাটপাড়ার বিধায়ক পবন সিংয়েরও তৃণমূলে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু এদিন তাঁকে দেখা যায়নি ক্যামাক স্ট্রিটে অভিষেকের বাড়িতে। সেই বিষয়ে অর্জুনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ওঁর শরীরটা খারাপ তাই আসেনি। পরে যদি মমতা বন্দ্যোপাধ্যায় ডাকেন তৃণমূলে চলে আসবে।” সাংবাদিক বৈঠক শেষে নৈহাটির তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক জানান, আগামী ৩০ মে শ্যামনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি সভা আছে। অনেকের ধারণা এই সভাতেই তৃণমূলে যোগ দিতে পারেন অর্জুন পুত্র পবন।

Image - Arjun Singh: অভিষেকের হাত ধরে তৃণমূলে অর্জুন, 'দ্য ওয়াল' লিখেছিল সবার আগে

একদিকে ঋণের পাহাড়, অন্যদিকে পাহাড়চুড়ো! পিয়ালীর এভারেস্ট সামিট যেন টানটান স্নায়ুযুদ্ধ

You might also like