Latest News

রুদ্রনীলের কথায় বিরক্ত অরিন্দম, বিজেপি-যোগের জল্পনা উড়িয়ে টুইট করলেন, ‘আমি শুধু সিনেমা বুঝি’

দ্য ওয়াল ব্যুরো: বাংলা শিল্প সংস্কৃতি মহলের বহু মানুষই পার্টিজান রাজনীতির সঙ্গে নিজেদের জড়িয়েছেন। কেউ থেকে গেছেন একই দলে, একই ইডিওলজির ওপর ভরসা করে। আবার কেউ কেউ দলবদল করেছেন সময়ের সঙ্গে সঙ্গে। আজকের দিনে দাঁড়িয়ে রাজ্য রাজনীতিতে অভিনেতা রুদ্রনীল ঘোষের নাম সকলেই জানেন। মানুষের জন্য কাজ করবেন বলে বাম থেকে জোড়াফুলে আসেন তিনি একসময়। এখন আবার জোড়াফুল ত্যাগ করে মজেছেন গেরুয়া শিবিরের পদ্মফুলে।

ডুমুরজলায় বিজেপির সভায় যোগ দিতে গিয়ে নতুন জল্পনা উস্কে দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, “এই সভায় যোগ দিতে পারেন অরিন্দম শীলও। তেমনই কথা হয়েছে।” কিন্তু রুদ্রনীলের এই কথাকে হাওয়ায় উড়িয়ে দিয়ে অরিন্দম শীল টুইট করে জানান যে তিনি শুধু মাত্র সিনেমাই বোঝেন।

সব জল্পনা উড়িয়ে দিয়ে বলেন ‘কথা হওয়া’র মতো কোনও যোগাযোগই নেই তাঁর। সবটা অস্বীকার তো করলেনই, উল্টে কটাক্ষ ছুঁড়ে দিলেন রুদ্রর দিকে। সংবাদমাধ্যমকে অরিন্দম বলেন, ‘‘রুদ্রনীলের সঙ্গে বহু দিন কোনও যোগাযোগ নেই। চলচ্চিত্র উৎসবেরও অনেক দিন আগে কথা হয়েছিল। তাও মেসেজ মারফত।’’ অরিন্দম কটাক্ষের সুরেই জানতে চান সংবাদমাধ্যমের কাছে, যে “রুদ্রনীল কবে থেকে বিজেপির মুখপাত্র হয়ে গেলেন?”

আর এর পরেই ট্যুইটার হ্যান্ডেলে অরিন্দমের পোস্ট পরিষ্কার করে দেয় যে তিনি এই মুহূর্তে কোনও রকম রাজনৈতিক দলবদলে যোগ দিচ্ছেন না। জীবনে সামনের সারিতে দাঁড়িয়ে সবটা করেছেন তাই কাউকে নকল করে পেছন পেছন আসবেন না বলেও জানিয়ে দেন তিনি।

You might also like