Latest News

আর্জেন্টাইন ডিফেন্ডারের গলায় বেল্ট বেঁধে মারধর, বাড়িতে বড় ডাকাতি

দ্য ওয়াল ব্যুরো: নিজের বাড়িতেই ডাকাতির শিকার হলেন আর্জেন্টিনা জাতীয় দলের নামী ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি। তাঁকে রীতিমতো মারধর করা হয়েছে এই ঘটনায়। পুলিশী তদন্ত শুরু হয়েছে।

বর্তমানে পর্তুগালের ক্লাব বেনফিকায় খেলছেন ওটামেন্ডি। পর্তুগালের রাজধানী শহর লিসবনে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে মেসির সতীর্থ ফুটবলারের। পর্তুগিজ লিগে ফামালিকাওয়ের বিরুদ্ধে ম্যাচ ছিল বেনফিকার। প্রতিপক্ষের মাঠ থেকে ৪-১ গোলে জয়ের তৃপ্তি নিয়েই বাড়ি ফিরেছিলেন ওটামেন্ডি। কিন্তু বাড়িতে এসে ৩৩ বছরের ফুটবলার যা দেখলেন, সেটি ছিল কল্পনার বাইরে।

পর্তুগিজ মিডিয়া লিখেছে, বাড়িতে ঢোকার মুখে চারজন দুর্বৃত্ত ওটামেন্ডিকে মারধর করেন এবং গলায় বেল্ট বেঁধে দেন। পরে তারা জোর করে ঘরের দরজা খোলায়। ওটামেন্ডির স্ত্রী-সন্তানরা সেইসময় ভয়ে জবুথবু হয়ে বসেছিলেন ঘরের এক কোনায়।

এরপর আর্জেন্টাইন ডিফেন্ডারের কাছ থেকে নগদ অর্থ ও কয়েকটি ঘড়ি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওটামেন্ডির ক্লাব বেনফিকাও নিশ্চিত করেছে এ খবর। এরই মধ্যে এ বিষয়ে তদন্ত শুরু করেছে পর্তুগিজ পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

বেনফিকার হয়ে দ্বিতীয় মরসুমে খেলছেন ওটামেন্ডি। ২০২০ সালের গ্রীষ্মের দলবদলে বেনফিকায় নাম লেখানোর পর এখন পর্যন্ত ক্লাবটির জার্সিতে ৫৫ ম্যাচ খেলেছেন তিনি।

 

 

You might also like