Latest News

দিল্লিবাসীর কাছে ক্ষমা চান মোদী, দাবি কেজরিওয়ালের

দ্য ওয়াল ব্যুরো : বুধবার সকালেই দিল্লির পরিবহণ মন্ত্রী কৈলাস গেহলটের আত্মীয়দের অফিসে তল্লাশি চালান আয়কর অফিসাররা। অভিযোগ, তাঁরা বিপুল অঙ্কের আয়কর ফাঁকি দিয়েছেন। এদিন দুপুরেই তল্লাশির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, দিল্লিবাসীরা যে সরকারকে নির্বাচিত করেছেন, তাকে নিয়মিত উত্যক্ত করে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  সেজন্য দিল্লির মানুষের কাছে তাঁর ক্ষমা চাওয়া উচিত।

কেজরিওয়ালের প্রশ্ন, মোদীজি তো নীরব মোদী, বিজয় মালিয়ার মতো লোকের সঙ্গে বন্ধুত্ব করেন। এদিকে মনীশ শিশোদিয়া, সত্যেন্দ্র জৈন ও আমার বাড়িতে তল্লাশি চালাচ্ছেন। তাতে কী লাভ হয়েছে? আপনি কি আপত্তিকর কিছু পেয়েছেন? এর পরে কারও বাড়িতে তল্লাশি করতে যাওয়ার আগে অন্তত একবার ক্ষমা চেয়ে নেবেন।  কারণ আপনারা একটি নির্বাচিত সরকারকে বিরক্ত করছেন।

মন্ত্রী গেহলটের পরিবার ব্রিস্ক ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভলপার্স প্রাইভেট লিমিটেড ও কর্পোরেট ইন্টারন্যাশনাল সার্ভিসেস লিমিটেড নামে দুটি সংস্থার সঙ্গে যুক্ত।  বুধবার দক্ষিণ দিল্লি ও গুরগাওঁতে দুই সংস্থার ১৬টি অফিসে আয়কর দফতরের অফিসাররা তল্লাশি করেন। আমি আদমি পার্টির মুখপাত্র সৌরভ ভরদ্বাজ বলেন, সিবিআই, ইডি ও অন্যান্য যে সব সংস্থা আমাদের নেতাদের বাড়িতে তল্লাশি করেছে, তাদের প্রকাশ্যে জানানো উচিত, কী পাওয়া গিয়েছে।

You might also like