Latest News

Tollywood: টলি অভিনেত্রীর এ কী হাল! মাথায় পাগড়ি, গালভরা দাড়ি

দ্য ওয়াল ব্যুরো: গালভরা দাড়ির রং বাদামি। মাথায় পাগড়িও পরেছেন তিনি। এমন মেক-আপ করেছেন যে এক ঝলক দেখে বোঝার উপায় নেই তিনি আসলে কে! টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীর এমন মেক-আপ দেখে চোখ কপালে উঠছে দর্শকদেরও।

কে তিনি (Tollywood)?

আর কেউ নন, তিনি হলেন অপরাজিতা আঢ্য। সকলের প্রিয় ‘লক্ষ্মী কাকিমা’। এই টেলি ধারাবাহিক তিনি একাই মাতিয়ে রেখেছেন। তাঁর অভিনয় দক্ষতার উপরেই দাঁড়িয়ে রয়েছে ধারাবাহিকটি, চড়চড় করে বাড়ছে চ্যানেলের টিআরপিও। ‘লক্ষ্মী কাকিমা’ সিরিয়ালের জন্যেই এমন পাগড়ি পরা সাজ অপরাজিতার। কাহিনির সূত্রেই এক শিখ ভদ্রলোক সাজতে হয়েছে তাঁকে। সেই সাজের সময় যেভাবে মেক-আপ করা হল, সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অপরাজিতা নিজেই।

ভিডিওতে দেখা গেছে, অপরাজিতা আঢ্য মেক-আপ রুমে বসে রয়েছেন। আঠা দিয়ে তাঁর গালে আটকে দেওয়া হচ্ছে দাড়ি। বাকি মেক-আপও চলছে জোরকদমে। ভিডিওটি শেয়ার করে ইনস্টাগ্রামে মজার ছলেই অভিনেত্রী লিখেছেন রবি ঠাকুরের চেনা কয়েক লাইন। প্রথমে লিখেছেন, ‘পঞ্চনদীর তিরে/ বেণী পাকাইয়া শিরে, লক্ষী কাকির যাত্রাশুরু’।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় দিনে ১০ ঘণ্টা লোডশেডিং, ঘোষণা সরকারের

এরপর ওই কবিতার বাকি কয়েকলাইনও জুড়ে দিয়েছেন তিনি। লিখেছেন, ‘এসেছে সে এক দিন/ লক্ষ পরাণে শঙ্কা না জানে/ না জানে কাহারো ঋণ/ জীবন মৃত্যু পায়ের ভৃত্য চিত্ত ভাবনাহীন।’

লক্ষ্মী কাকিমার এই দশা দেখে প্রথমে তো চিনতেই পারেননি দর্শকরা। সকলেই অপরাজিতার কাজে মুগ্ধ। ধারাবাহিকের জনপ্রিয়তাও এভাবেই দিন দিন বাড়িয়ে চলেছেন অপরাজিতা আঢ্য।

You might also like