Latest News

Anushka Sharma: ফাফ ডুপ্লেসির বৌয়ের গায়ে কি অনুষ্কার শাড়ি! ম্যাক্সওয়েলের বিয়ের ছবি নিয়ে জোর চর্চা

দ্য ওয়াল ব্যুরো: তামিলকন্যে ভিনি রমনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অস্ট্রেলিয় ক্রিকেট তারকা গ্লেন ম্যাক্সওয়েল। কিছুদিন আগেই ধুমধাম করে বসেছিল সেই বিয়ের আসর। বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে ফাফ ডুপ্লেসি (Faf Duplesis), ক্রিকেট দুনিয়ার বাঘা বাঘা তারকারা সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। কিন্তু এই বিয়েবাড়িতে একটা ছবি ঘিরে বিরাট-অনুষ্কার (Anushka Sharma) ভক্তদের মধ্যে জল্পনা দানা বেঁধেছে।

আরও পড়ুন: ঈশ্বরকণা আবিষ্কারের যন্ত্র তৈরিতে সংবর্ধনা পাচ্ছেন হাওড়ার শ্রমিকরা

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডুপ্লেসি এবং তাঁর স্ত্রী ইমারি ছিলেন ম্যাক্সওয়েলের ভারতীয় বিয়েতে। সোশ্যাল মিডিয়ায় সেই বিয়েবাড়ির সাজে ছবিও পোস্ট করেছেন তাঁরা। বেঙ্গালুরুর আইপিএল দলের অধিনায়ককে ওই ছবিতে দেখা গেছে লাল কুর্তায়। আর ফাফের স্ত্রী পরেছিলেন গাঢ় সবুজ রঙের একটি চান্দেরি শাড়ি। এই শাড়ি নিয়েই চর্চা তুঙ্গে উঠেছে।

নেটিজেনদের অনেকেই মনে করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ২০১৮ সালে ঠিক এমনই একটা শাড়ি পরেছিলেন। ফাফের স্ত্রী ইমারি কি অনুষ্কার সেই শাড়িটাই পরলেন ম্যাক্সওয়েলের বিয়েতে? অনুষ্কাই কি ইমারিকে এই শাড়ি পরতে দিলেন? বিরাট-অনুষ্কার ভক্তরা তা নিয়ে জল্পনায় মেতেছেন।

Anushka Sharma

ক্রিকেট জগতে খেলোয়াড়দের আরও বেশি করে কাছাকাছি এনে দিয়েছে আইপিএলের মতো প্রিমিয়ার লিগগুলি। এর মাধ্যমে দেশের ব্যবধান ঘুঁচে খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্ব ও সুসম্পর্ক স্থাপন হয়। তাঁদের পরিবারের মধ্যেও সেই বন্ধুত্ব দানা বাঁধে। অনুষ্কা আর ইমারির মধ্যেও বন্ধুত্ব রয়েছে বিলক্ষণ।

মুম্বইতে প্রিয়দর্শিনী অ্যাকাডেমি গ্লোবাল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ২০১৯ সালে ওই সবুজ আর গোল্ডেনের কাজ করা চান্দেরি শাড়িটাই পরতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। অনেকেই সেই পুরনো ছবির সঙ্গে ফাফ ডুপ্লেসির স্ত্রীর ছবি মিলিয়ে দেখছেন, দুটো শাড়িকে আলাদা করতে পারছেন না অনেকেই।

তবে সত্যিই অনুষ্কার শাড়ি ইমারি পরেছিলেন কিনা তা জানার উপায় নেই। কারণ কেউই  এই নিয়ে মুখ খোলেননি।

You might also like