Latest News

Anubrata Mondal: অনুব্রতর টিশার্টের বিক্রি নেই সোনাঝুরিতে, সিবিআই জুজু?

দ্য ওয়ার ব্যুরো: একেই বলে সৃষ্টি! সিবিআই দফতরে যাওয়ার পথে অসুস্থ হয়ে তিনি চিকিৎসাধীন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। আর তাঁর মুখনিঃসৃত বাণী টিশার্টে ছাপা হয়ে বিকোচ্ছে। অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) জেলাতেই।

নববর্ষের নতুন টি-শার্ট। বুকে লেখা ‘শুঁটিয়ে লাল করে দেব’। কেষ্ট মণ্ডলের সেই বিখ্যাত ডায়ালগ। যা নিয়ে অজস্র মিম তৈরি হয়েছে। সেই ডায়ালগ এবার পোশাকেও।

পয়লা বৈশাখের আগে শান্তিনিকেতনের সোনাঝুরির হাটের বিক্রি বাড়ে বরাবর। এবারও তার ব্যতিক্রম হয়নি। বাজার ধরতে নতুন ফ্যাশনও হাজির করেন বিক্রেতারা। তেমনটাই এবারে ‘শুঁটিয়ে লাল করে দেব’ লেখা টি-শার্ট। শান্তিনিকেতন সোনাঝুরি হাটের এক বিক্রেতা বললেন, ‘‘কয়েক পিস এনেছিলাম। তবে সবকটাই দাদার সাইজের। ট্রিপল এক্সএল কয়েকটা বিক্রি হয়েছে। যেমনটা ভেবেছিলাম তেমনটা নয়। বাইরের ট্যুরিস্টরা কিনেছে। কিন্তু যেটা ভাবলাম লোকাল তৃণমূলের নেতা বা ছেলেরা কিনবে তা হচ্ছে কই?’’

Image - Anubrata Mondal: অনুব্রতর টিশার্টের বিক্রি নেই সোনাঝুরিতে, সিবিআই জুজু?

আর এক বিক্রেতার কথায়, “একেবারে নতুন ডিজাইন। কিন্তু মনে হয় সবাই ভয়ে আছে। ভাবছে এ গেঞ্জি পরলে যদি সিবিআই ডাকে।’’ 

অনুব্রতর কিছু শারীরিক সমস্যা থাকায় অনেক সময়েই উচ্চারণে তার প্রভাব পরে। যেমন জুতিয়ে লাল করে দেব কথাটা বলতে গিয়ে তাঁর মুখ দিয়ে বার হয়েছিল, ‘‘শুঁটিয়ে লাল করে দেব।’’ তাঁর মুখ থেকে বের হওয়া, লজ্জা লাগা দরকারও ব্যাপক ভাইরাল হয়েছিল। এবার পোশাকে ফুটিয়ে তোলা হল ডায়ালগ। তবে এখনও পর্যন্ত তেমন সাড়া মেলেনি। 

বীরভূমের বিরোধী শিবির বলছে, উক্তির প্রবক্তা সিবিআইয়ের ঘেরাটোপে উডবার্ন ওয়ার্ডে শয্যাশায়ী। তাই তাঁর ভক্তরা এই অমৃতভাষণের ছোঁয়া দেওয়া পোশাক পরতেও ভয় পাচ্ছেন, পাছে সিবিআইয়ের নজর পড়ে।

অতএব কপাল মন্দা সোনাঝুরি হাটের বিক্রেতাদের।

You might also like