Latest News

অনুব্রতর অনুরোধ সিবিআইকে, রুবাইকে একটা ফোন করতে দেবেন!

দ্য ওয়াল ব্যুরো: তিনি মেয়ে (Daughter) অন্তঃ প্রাণ! অকপটে বলেন, তিনি দুজনকে ভয় পান। এক, দিদি। দুই তাঁর মেয়ে। সেই অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) বৃহস্পতিবার সকালবেলা বাড়ি ঘিরে গ্রেফতার করেছে সিবিআই (CBI)। কেন্দ্রীয় তদন্ত এজেন্সি সূত্রে খবর, সন্ধের পর অনুব্রত সিবিআই অফিসারদের অনুরোধ করেন, ‘রুবাইকে একটা ফোন (Call) করতে দেবেন!’

রুবাই মানে অনুব্রতর মেয়ে সুকন্যা। স্ত্রীর মৃত্যুর পর কেষ্ট মণ্ডলের সবকিছুই দেখাশোনা করেন সুকন্যা। যে কোনও ভোটেই দেখা যায় সকালে মেয়েকে নিয়ে ভোট দিয়ে তারপর অন্য কাজে যাচ্ছেন অনুব্রত। কেষ্ট হয়তো আন্দাজ করতে পারছেন, যতদিন সিবিআই হেফাজতে থাকবেন ততদিন মেয়ের মুখ দেখতে পাবেন না। তাই এদিন অনুরোধ জানিয়েছিলেন সিবিআই কর্তাদের।

গরুর লেজ যে ভাবে ধরেছিল সিবিআই, জিবু থেকে এনামুল হয়ে অনুব্রত— লম্বা রাস্তা

সূত্রের দাবি, সিবিআই কর্তারা তাঁকে বুঝিয়ে বলেন, এ ভাবে ফোন করতে দেওয়ার নিয়ম নেই। তাই তাঁরা অপারগ! ফলে সেই যে সকালে সাড়ে এগারোটা নাগাদ বাড়ি থেকে বেরনোর সময় মেয়ের সঙ্গে অনুব্রতর দেখা হয়েছিল, আপাতত ওটাই শেষ দেখা।

জানা গিয়েছে, এদিন যে সময়ে অনুব্রতর বাড়ি সিবিআই টিম হানা দিয়েছিল সেই সময়ে সবেমাত্র পুজো করে উঠেছেন কেষ্ট মণ্ডল। পরনে ছিল লুঙ্গি আর গোলগলা স্যান্ডো গেঞ্জি। কেন্দ্রীয় তদন্ত এজেন্সির কর্তাদের সামনেই ছাতু-মুড়ি দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু দু’চামচ খেয়ে আর খাননি। সকালে জলখাবার খাওয়ার পর যে দুটো ওষুধ তাঁকে খেতে হয় সেগুলি খেয়ে নেওয়ার পরেই তাঁকে নিয়ে বেরিয়ে পড়েন সিবিআই আধিকারিকরা।

You might also like