Latest News

Anubrata Mondal: অনুব্রতকে ফের তলব সিবিআই-এর, এবার নজরে ভোট পরবর্তী হিংসা মামলা

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ডাকা হল বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তবে এবার ‘ভোট পরবর্তী হিংসা’ (Post poll Violence) মামলায় অনুব্রকে তলব করল সিবিআই (CBI)। সূত্রের খবর, মঙ্গলবার তাঁকে হাজির হতে হবে সিজিও কমপ্লেক্সে। যদি তাই হয় তাহলে চলতি সপ্তাহে দু’বার সিবিআই-এর সামনে বসতে হবে তাঁকে। কারণ গরু পাচার কাণ্ডে আগেই শুক্রবার হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল।

গত বৃস্পতিবার গরু পাচার কাণ্ডে সিবিআই কর্তাদের সামনে হাজির হয়েছিলেন অনুব্রত(Anubrata Moondal)। সিবিআই সূত্রে খবর ছিলই যে, বৃহস্পতিবারের জেরা অসম্পূর্ণ ছিল। তদন্তের স্বার্থে আরও জেরা করার প্রয়োজন আছে। তাই ফের শুক্রবার তাঁকে তলব করা হয়েছে।

কিন্তু শুক্রবারের আগেই সিজিও কমপ্লেক্সে আসতে হবে তাঁকে। হাইকোর্টের নির্দেশে পর ভোট পরবর্তী মামলার তদন্ত করছে সিবিআই। সেই মামলার সূত্র ধরেই জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল অনুব্রতকে তলব করা হয়েছে। র আগে দু’বার বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে তলব করা হলেও তিনি হাজিরা দেননি। তাই এই মামলায় ফের তাঁকে তলব করা হল। আগামীকাল বেলা একটার মধ্যে সিজিও কমপ্লেক্সে আসতে বলা হয়েছে। এখন এটাই দেখারক তিনি আসেন কিনা।

সদ্যই বাড়ি ফিরেছেন তিনি। তাঁকে স্বাগত জানাতে তাঁর বাড়ির সামনে ভিড় উপচে পড়েছিল। সেদিন তিনি জনতার উদ্দেশে বলেছিলেন, ‘আমি মরিনি’। হাততালি, উল্লাসে ভেসে গিয়েছিলেন উপস্থিত মানুষেরা। কিন্তু বাড়ি ফেরার তিনদিনের মধ্যেই আবার ডাক পড়ল অনুব্রতর।

সপ্তাহের প্রথম দিনেই চাঙ্গা শেয়ার বাজার, সেনসেক্স বাড়ল ২০০ পয়েন্টেরও বেশি

You might also like