Latest News

অনুব্রত অক্সিজেন পেয়েছেন মমতার বার্তায়, জানালেন তাঁর আইনজীবী

দ্য ওয়াল ব্যুরো: স্বাধীনতা দিবসের প্রাক সন্ধ্যায় বেহালার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বুঝিয়ে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় আর অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বিষয় এক নয়। দিদি তাঁর বক্তৃতায় বলেছিলেন, “কেষ্টকে কেন গ্রেফতার করেছে? ওর বাড়িতে গিয়ে তো তাণ্ডব চালিয়েছে। একটা কেষ্টকে ধরলে লক্ষ কেষ্ট তৈরি হবে।”

তৃণমূলনেত্রী (TMC) দলকে রাস্তায় নামার ডাক দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন, অনুব্রতর লড়াই তাঁর একার নয়। সামগ্রিক ভাবে দলের। গরু পাচার মামলায় সিবিআই হেফাজতে থাকা অনুব্রত মণ্ডলের কানেও সেই কথা পৌঁছেছে। দিদির সেই কথায় অনুব্রত অক্সিজেন পেয়েছেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা।

সোমবার অনুব্রতর সঙ্গে দেখা করেন তাঁর আইনজীবী অনির্বাণ। তারপর তিনি সংবাদমাধ্যমকে বলেন, নেত্রীর বার্তা পেয়ে মনোবল বেড়েছে তাঁর মক্কেলের। তিনি বলেছেন, “আমি জানতাম দিদি আমার পাশে থাকবেন। আমাকে মিথ্যে মামলায় জড়িয়ে গ্রেফতার করা হয়েছে।”

আইনজীবী আরও জানিয়েছেন, অনুব্রত অসুস্থ। কিন্তু তার মধ্যেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা তাঁর মনোবল বাড়িয়ে দিয়েছে। মমতা বলেছিলেন, তিনি কেষ্টকে রাজ্যসভায় পাঠাতে চেয়েছিলেন। কিন্তু তিনি রাজি হননি। ফলে অনুব্রতর যে পাওয়ার লোভ নেই তা স্পষ্ট করে দিয়েছিলেন দিদি।

আরও পড়ুন: অসম সরকারের বড় ঘোষণা: এক লক্ষ ছোট মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত

You might also like