Latest News

Anis Khan Death: শেষমেশ তোলা হল আনিসের দেহ, ময়নাতদন্ত হবে পিজিতে

দ্য ওয়াল ব্যুরো

আনিস খানের (Anis Khan) দেহ দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য কবর থেকে দেহ তোলা নিয়ে সকাল থেকেই ঝামেলা শুরু হয়। পরিবারের দাবি, জেলা জজের উপস্থিতি ছাড়া দেহ তুলতে দেওয়া হবে না। অবশেষে সেই জট কাটল। ঘটনাস্থলে এসে পৌঁছান জেলা জজ। তাঁর উপস্থিতেই কবর থেকে দেহ তোলা হল। ময়নাতদন্তের জন্য দেহ আনা হবে এসএসকেএম হাসপাতালে। সেখানেই দ্বিতীয়বার ময়নাতদন্ত হবে তাঁর।

প্রসঙ্গত, সোমবার সকালে সিটের (SIT) সদস্যরা আনিস খানের দেহ দ্বিতীয় ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলার জন্য যায় তাঁর বাড়িতে। সকাল ১০টা নাগাদ দেহ তোলার প্রক্রিয়া শুরু হয়। কিন্তু তারপরই গ্রামবাসী ও পরিবারের বাধার মুখে পড়তে হয় সিটের সদস্যদের।

আরও পড়ুনঃ আনিসের দেহ তোলা নিয়ে ফের ঝামেলা, জেলা জজ ছাড়া কবরে হাত দেওয়া যাবে না, বললেন বাবা

দাবি, দেহ তুলতে সিটের সদস্য, সরকারি অধিকারিক উপস্থিত থাকলেও জেলা জজ ছিলেন না। তবে হাইকোর্টের নির্দেশ ছিল দেহ তোলার সময় জেলা জজ থাকবেন। তাই তাঁর অনুপস্থিতে দেহ তুলতে দেওয়া হবে না। তবে ঘন্টা দুয়েক পর ঘটনাস্থলে আসেন জেলা জজ। তাঁর উপস্থিতেই কাটল জট।

সোমবার সকালে আনিস খানের বাড়িতে যান সিটের তদন্তকারী দলের সদস্যরা। সূত্রের খবর ছিল, আনিসের বাবার সঙ্গে কথা বার্তা বলেন তদন্তকারী দলের সদস্যরা। পরিবারের সদস্যদের উপস্থিতেই দেহ তোলা শুরু হয়। কিন্তু তারপরই আনিসের পরিবারের সদস্যদের আইনজীবী জানান, জেলা জজ না আসা পর্যন্ত দেহ বের করা যাবে না।

You might also like