Latest News

বিশ্বচ্যাম্পিয়নকে পিটিয়ে ছুড়ে ফেলা হল সমুদ্রে! নীরজকে হারিয়েছিলেন তিনি

দ্য ওয়াল ব্যুরো: নীরজ চোপড়াকে (Neeraj Chopra) হারিয়ে জ্যাভলিনে বিশ্বচ্যাম্পিয়নশিপে হয়েছিলেন। তাঁকে নিয়ে সাড়া পড়ে গিয়েছিল গোটা বিশ্বে। কিন্তু নিজের দেশের মাটিতেই আক্রান্ত হলেন বিশ্বচ্যাম্পিয়ন অ্যান্ডারসন পিটার্স (Anderson Peters)। শুধু তাই নয়, বেধরক মারধর করে সমুদ্রে ফেলে দেওয়া হল তাঁকে!

গ্রেনাডার বাসিন্দা পিটার্স। বিশ্ব মঞ্চে সেই দেশের হয়েই প্রতিনিধিত্ব করেন। কিন্তু নিজের দেশের মাটিতেই আক্রান্ত হলেন তিনি। এই ঘটনার তদন্ত শুরু করেছে গ্রেনাডার পুলিশ।

জানা গেছে সমুদ্রের ওপর নৌকায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই নৌকার মধ্যেই পিটার্সকে সম্মান জানানো হচ্ছিল। হঠাৎই পাঁচ জন দুষ্কৃতী তাঁর ওপর চড়াও হয়। প্রথমে মারধর করা হয়। তার পর সেই নৌকা থেকেই তাঁকে ছুড়ে ফেলে দেওয়া হয়।

পরে সমুদ্র থেকে পিটার্সকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। চলছে জিজ্ঞাসাবাদ। পাশাপাশি অভিযুক্তদের সন্ধান চালানো হচ্ছে।

গ্রেনাডার অলিম্পিক কমিটি এই বিষয়ে দুঃখপ্রকাশ করে। তারা বিবৃতি দিয়ে জানায়, পিটার্সের ওপর এই হামলার তীব্র নিন্দা করছি। নিজের দেশে তিনি এভাবে আক্রান্ত হতে পারেন না ভাবতে পারিনি।

টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাচ্ছেন ভারতীয় এই তারকা! ঘনাচ্ছে আশঙ্কার মেঘ

You might also like