Latest News

সব রেকর্ড ভেঙে ২৪-এ ক্ষমতায় আসবেন মোদী, দাবি অমিত শাহের

দ্য ওয়াল ব্যুরো: পাটনায় থেকে আজ থেকে শুরু হয়েছে বিজেপির সর্বভারতীয় সম্মেলন। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার হাত ধরে উদ্বোধন হয়েছে এই সম্মেলনে। এই সম্মেলনের প্রথম দিনেই যোগ দিয়ে অমিত শাহ (Amit Shah) দাবি করেন, আগের সব রেকর্ড ভেঙে ২০২৪ সালে ফের ক্ষমতায় আসবে বিজেপি তথা এনডিএ (NDA)।

দেশজুড়ে বিজেপির বিভিন্ন মোর্চার নেতা কর্মীদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় এই সম্মেলনেই বক্তৃতা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই মঞ্চ থেকেই এদিন চব্বিশের লোকসভা নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন শাহ।

এদিনের মঞ্চে তাঁর বক্তৃতায় শোনা গেল চব্বিশে বিজেপির জয় নিয়ে আশার বাণী। শুধু তাই নয়, তিনি বললেন, ২০২৪-এর জয় ছাপিয়ে যাবে অতীতের সব রেকর্ড। শাহের কথায়, “২০২৪ সালে যে লোকসভা নির্বাচন হবে তা ভারতবর্ষে নতুন রেকর্ড স্থাপন করতে যাচ্ছে। অতীতের সব রেকর্ড ভেঙে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসবেন মোদী (Narendra Modi)।”

তবে বিজেপি বা এনডিএ ২৪-এ কত আসন পাবে তা নির্দিষ্ট করে না বললেও অমিত শাহ বলেন, এখন যা আসন আছে সেই সংখ্যাকেও ছাপিয়ে যাবে। মোদী সব রেকর্ড ভেঙে আবার ক্ষমতায় আসবে। কিন্তু কেন? সেই প্রশ্নেরও জবাব দিয়েছেন শাহ।

শাহের দাবি, ভারতবর্ষ প্রকৃতই একটি গরীবের সরকার। মোদীর মন্ত্রিসভায় তফসিলি জাতি, উপজাতি, ওবিসির প্রতিনিধিত্ব সবচেয়ে বেশি। অতীতের কোনও মন্ত্রিসভায় এমন চিত্র দেখা যায়নি। সেই মন্ত্রের জোরেই ফের রেকর্ড সংখ্যক আসন পেয়ে ক্ষমতায় আসবে বিজেপি।

শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে আটক করল ইডি! আর্থিক তছরুপের অভিযোগ

You might also like