Latest News

‘দোষী শীঘ্রই শাস্তি পাবে’, শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে আশ্বাস অমিত শাহর

দ্য ওয়াল ব্যুরো: দিল্লিতে লিভ-ইন সঙ্গী আফতাব পুনাওয়ালার হাতে শ্রদ্ধা ওয়াকার খুনের (Shraddha Walkar murder) ঘটনায় এবার মুখ খুললেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আশ্বাস দিয়ে বললেন, ‘ শ্রদ্ধার খুনি শীঘ্রই কড়া শাস্তি (strict punishment) পাবে। আমি গোটা বিষয়টির উপর কড়া নজর রাখছি’।

বৃহস্পতিবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামিটে যোগ দিয়েছিলেন। সেখানেই শ্রদ্ধাকাণ্ডে নিজের মতামত জানান দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। শাহ বলেন, “আমি এই ঘটনার তদন্তের উপর নজর রাখছি। আইনের সাহায্যে দিল্লি পুলিশ যত শীঘ্রই সম্ভব অপরাধীর কড়া শাস্তির ব্যবস্থা করবে।” একইসঙ্গে দিল্লি ও মহারাষ্ট্র পুলিশের মধ্যে সমঝোতার কোনও সমস্যা নেই বলেই জানান তিনি।

শাহ বলেন, “২০২০ সালে মহারাষ্ট্র পুলিশকে লেখা শ্রদ্ধার যে চিঠিটা সামনে এসেছে, তাতে দিল্লি পুলিশের কোনও ভূমিকা নেই। শ্রদ্ধা নিজের জীবনহানির আশঙ্কার কথা জানিয়ে চিঠি লিখেছিলেন পুলিশকে। তারপরেও মহারাষ্ট্র পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি কেন, সেটা নিয়ে তদন্ত হওয়া প্রয়োজন। এই ঘটনায় যেই দায়ী হোক না কেন, কঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন।”

জানা গেছে, ২০২০ সালে শ্রদ্ধা তাঁর লিভ-ইন পার্টনার আফতাব পুনাওয়ালার নামে মহারাষ্ট্র পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন যে, আফতাব তাঁকে মাঝেমধ্যেই মারধর করে। এমনকী কেটে টুকরো টুকরো করে ফেলার হুমকিও দেয়। সেইসময় দেশজুড়ে করোনা পরিস্থিতি। তখন দু’জনে মহারাষ্ট্রের ভেসাইয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। সেই বছরই ২৩ নভেম্বর পুলিশকে এই চিঠিটি লিখেছিলেন শ্রদ্ধা। যার ছত্রে ছত্রে ফুটে উঠেছিল অত্যাচার, মারধরের কথা।

শ্রদ্ধা-কাণ্ডের ছায়া উত্তরপ্রদেশে! স্ত্রী’কে সন্দেহের বশে কেটে ছড়িয়ে দিল স্বামী

You might also like