Latest News

বিরলতম ঘটনা ফুটবল মাঠে, তদন্ত করছে পুলিশ, অনুবীক্ষণে ভিডিও ফুটেজ

দ্য ওয়াল ব্যুরো: ফুটবল মাঠে (football quarrel) এরকম ঘটনা সাধারণত দেখা যায় না। ফুটবল এমনিতেই বডি কনট্রাক্ট গেম, খেলা হলে ঝামেলা হবেই, বিপক্ষের গায়ের গুঁতো খেয়েই মাঠে থাকতে হবে।

সম্প্রতি আমেরিকার ২৯ বছরের মিসায়েল স্যাঞ্জেজ মাঠে মারামারি করতে গিয়ে প্রাণ হারিয়েছেন। লস অ্যাঞ্জেলসের পশ্চিমে এক ঘণ্টা দূরত্বে উপকূলীয় শহর অক্সনার্ডে ঘটেছে এই ঘটনা।

আইসিসি-র ক্রিকেট কমিটির শীর্ষে সৌরভ, স্থান পেলেন লক্ষ্মণও

১০ জুলাই এই ঘটনা ঘটেছে। অক্সনার্ড হাই স্কুল মাঠে স্থানীয় টুর্নামেন্টের ম্যাচে খেলছিল দুই দল। প্রয়াত মিসায়েল ছিলেন পোর্ট হুয়েনেম দলে। ম্যাচ চলাকালীন রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে মারামারিতে লিপ্ত হয় দুই দল। এ সময় দুই দলের খেলোয়াড় ছাড়াও মাঠে দর্শকরাও মাঠে নেমে পড়েন ওইসময়।

সবাই মিলে মারতে থাকে ওই তরুণকে। তাঁকে অচেতন অবস্থায়ই নিয়ে যাওয়া হয় ভেন্টুরা মেডিকেল সেন্টারে। কর্তব্যরত চিকিৎসকরা তখন তাঁকে বাঁচানোর খুব একটা আশা দেখাতে পারেননি।

শেষ পর্যন্ত গত সোমবার চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যুবরণ করেন মিসায়েল। ময়না তদন্তের পর মিসায়েলের মৃত্যুর নির্দিষ্ট কারণ জানা যাবে। মাঠে মারামারির কারণেই যে এ অবস্থা হয়েছে তা নিয়ে সংশয় নেই পুলিশের।

মাঠের এমন কাউকে সাক্ষী হিসেবে খুঁজছে, যিনি পুরো ঘটনাটি দেখেছেন, আর তিনি ওইসময় মারামারিতে ছিলেন না। পুলিশ খতিয়ে দেখছে ভিডিও ফুটেজও। তদন্ত করে দেখার পরেই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

You might also like