Latest News

রোগী নিয়ে পুকুরে পড়ে গেল অ্যাম্বুল্যান্স! মুর্শিদাবাদে গভীর রাতে দুর্ঘটনা

দ্য ওয়াল ব্যুরো: কলকাতা থেকে বাড়ি ফেরার পথে রোগী নিয়ে পুকুরে পড়ে গেল ১০২ অ্যাম্বুল্যান্স (Ambulance)! শনিবার গভীর রাতে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া থানার প্রতাপপুর এলাকায় সেই ঘটনা ঘটে। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে যায় এক শিশুসহ তিনজন। প্রাথমিকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে হলেও খতিয়ে দেখছে হরিহরপাড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতাপপুরের বাসিন্দা মারজোম শেখ তাঁর ছেলেকে কলকাতায় ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথেই অ্যাম্বুল্যান্সটি নিয়ন্ত্রণ হারায়। পুকুরে পড়ে যায়। জানা গেছে এটি রাজ্য সরকারের ১০২ অ্যাম্বুল্যান্স। এই অ্যাম্বুল্যান্সটি প্রসূতি মহিলাদের জন্য পরিষেবা দেয়।

আরও পড়ুনঃ ডায়মন্ড হারবারে ঘুমের মধ্যেই হুড়মুড়িয়ে ভাঙল মাটির দেওয়াল! চাপা পড়ে মৃত ১

ঘটনাটি ঘটে গতকাল রাত ১২টা নাগাদ। অ্যাম্বুল্যান্সটিতে তিনজন যাত্রী ছিলেন। সেটি পুকুরে পড়ে যেতেই যাত্রীদের চিৎকারে স্থানীয় বাসিন্দারা এসে দুর্ঘটনাটি জানতে পারেন। স্থানীয়দের উদ্যোগেই অ্যাম্বুল্যান্স থেকে সকলকে বের করে আনা হয়।

সপ্তাহখানেক আগে এমনই এক কাণ্ড ঘটেছিল পূর্ব বর্ধমানে। সঙ্গে একটি চারচাকা গাড়িও। কোনও রকমের বড়সড় দুর্ঘটনা এড়িয়ে ছিল সেই সময়েও। এবারও একইভাবে রক্ষা পেলেন তিন যাত্রী।

You might also like