Latest News

বালুরঘাটে গলায় ব্লেড ধরে যুবতীর শ্লীলতাহানি! ৯ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের

দ্য ওয়াল ব্যুরো, দক্ষিণ দিনাজপুর: দিনদুপুরে প্রকাশ্য রাস্তার মাঝে গলায় ব্লেড ধরে এক যুবতীকে (young woman) শ্লীলতাহানির (molestation) অভিযোগ উঠল বেশ কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। শুক্রবার দুপুরে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে (Balurghat)। ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

গতকাল ওই যুবতী বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পান। এরপরই বালুরঘাট থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবতী। তবে এই প্রথম নয়, তিনি জানান এর আগেও তাঁকে অভিযুক্ত যুবকরা রাস্তায় শ্লীলতাহানি করেছিল। অভিযোগ পেতেই আজ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গিয়েছে, আক্রান্ত বিবাহিত যুবতীর বাপের বাড়ি বালুরঘাটে। শুক্রবার তিনি চাকরির পরীক্ষার টিউশন পড়তে গিয়েছিলেন৷ গতকাল টিউশন শেষে একাই বাড়ি ফিরছিলেন। তখনই তাঁর পথ আটকায় ওই যুবকরা। প্রথমে যুবতীকে উদ্দেশ্য করে কটূক্তি করা হয়। এরপর গলায় ব্লেড ধরে শ্লীলতাহানি করা হয়৷ এমনকী মারধরও করা হয় বলে অভিযোগ।

ওই সময় যুবতী ভয়ে চিৎকার শুরু করতেই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তাঁদের দেখেই এলাকা থেকে পালিয়ে যায় ওই দুষ্কৃতীরা৷ এদিকে ঘটনার পর ওই যুবতী অসুস্থ বোধ করতেই তাঁকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আক্রান্ত যুবতী পুলিশের কাছে অভিযোগ দায়ের করবেন জানতে পেরেই গতকাল রাতে ফের ওই যুবতীর বাড়ি গিয়ে হুমকি দেয় অভিযুক্তরা।

তবে এতে দমে না গিয়ে শনিবার হাসপাতাল থেকে ছুটি পেতেই বালুরঘাট থানায় ৯ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। ঘটনাটি খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ। একেবারে দিনদুপুরে এমন ঘটনা ঘটায় স্বভাবতই ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে গোটা এলাকায়।

ঘাট পরিদর্শনের সময়ই ভাঙল কাঠের প্ল্যাটফর্ম, জলপাইগুড়িতে নতুন করে ছটঘাট তৈরির নির্দেশ

You might also like