Latest News

Alipurduar: কালচিনির হাসপাতালে মৃত্যু নির্যাতিতা নাবালিকার, অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ

দ্য ওয়াল ব্যুরো: ১২ বছরের এক নির্যাতিতার মৃত্যু হল কালচিনিতে। এই ঘটনায় অভিযুক্ত ২৫ বছরের যুবক সৌরভ এক্কাকে গ্রেফতার করেছে পুলিশ। আলিপুরদুয়ার (Alipurduar) জেলার কালচিনি ব্লকের লতাবাড়ি ব্লক হাসপাতালে ওই নির্যাতিতার মৃত্যু হয়।

আরও পড়ুন: পুকুরে স্নানের সময় কানে ঢুকল মৌরলা মাছ! জ্যান্ত বের করে আনলেন ডাক্তারবাবুরা

আলিপুরদুয়ারের (Alipurduar) পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানান, মেয়েটি ধর্ষিতা হয়েছিল কি না তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। পসকো ধারায় মামলা শুরু হয়েছে। মঙ্গলবার নির্যাতনের অভিযোগ জমা পড়ার পরেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা ও অভিযুক্ত দুজনই কালচিনির সাতালি এলাকার বাসিন্দা।

অভিযোগ, ২৮ এপ্রিল প্রতিবেশী ওই যুবক শিশুটিকে ডেকে নিয়ে গিয়ে নির্যাতন চালায় (Alipurduar)। ওই সময় যুবকের হাতে কামড়ে দেয় মেয়েটি। তখনই মেয়েটিকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে ওই যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই নাবালিকাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে তার অবস্থার অবনতি হওয়ায় পরিবারের লোকজন ওই নাবালিকাকে কালচিনির লতাবাড়ি হাসপাতালে ভর্তি করেন। সেখানকার ডাক্তাররা ঘটনা শুনে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঘটনার তদন্ত শুরু করে। সেই রাতেই ওই মেয়েটির মৃত্যু হয়।

নির্যাতিতার মামা সুকরা বাগোয়ার বলেন, “প্রথমে তো আমরা বুঝতে পারিনি। পরে ডাক্তাররা জানান, ওকে নির্যাতন করা হয়েছে। তখনই আমরা অভিযোগ দায়ের করি। দোষীর কঠোর শাস্তি চাই।” আলিপুরদুয়ার জেলা পুলিশের কর্তারা বলছেন মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কিনা তা একমাত্র বলতে পারত ওই মেয়েটি ও অভিযুক্ত যুবক। মেয়েটির মৃত্যু হয়েছে। অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদের পরই এই বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলেও বিষয়টি আরও স্পষ্ট হবে।

You might also like