Latest News

Alia Bhatt: কালো কোট পরে পাগলের মতো ছুটছেন আলিয়া! দিল্লির এয়ারপোর্টে হঠাৎ হইচই, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: দিল্লি বিমানবন্দরে (Delhi) রোজকার ব্যস্ততার ফাঁকেই হঠাৎ হইহই রইরই কাণ্ড। আলিয়া ভাটকে (Alia Bhatt) দেখা গেছে সেখানে। শুধু দেখাই যায়নি, তিনি নাকি পাগলের মতো ছুটে বেড়াচ্ছেন!

ব্যাপারটা কী?

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ছড়িয়ে পড়েছে আলিয়া ভাটের (Alia Bhatt) বেশ কিছু ভিডিও। সেখানেই আলিয়াকে ছুটে বেড়াতে দেখা গেছে এয়ারপোর্টে। ব্যাগপত্র নিয়ে ট্রলি ঠেলতে ঠেলতেই দৌড়চ্ছেন কাপুর খানদানের নতুন বউ। পরনে কালো টপ, কালো প্যান্ট আর সঙ্গে কালো লং কোট। খোলা চুল এলোমেলো হয়ে গেছে তাঁর। কী হল রণবীর-ঘরনির? তিনি কি ফ্লাইট মিস করলেন? কেউ কি তাঁকে তাড়া করল? কীসের এমন ব্যস্ততা?

আরও পড়ুন: কেমন মা হবেন সোনম? অনুষ্কাকে চুপিচুপি জানিয়ে এলেন অনিল-কন্যা

আসলে ব্যাপারটা তেমন চিন্তার নয়। আলিয়া (Alia Bhatt) এয়ারপোর্টে শ্যুটিংয়ে ব্যস্ত। তিনি ট্রলি ঠেলতে ঠেলতে ছুটছেন, তাঁর সঙ্গে সঙ্গে ছুটছেন ক্যামেরাম্যানরাও। ক্যামেরা তাক করা রয়েছে আলিয়ার দিকেই।

একটু পরেই দেখা যায় আলিয়া থেমে গেছেন, করণ জোহর তাঁর সঙ্গে এসে গল্প করছেন। অর্থাৎ করণের ছবির শ্যুটিংয়েই ব্যস্ত ছিলেন আলিয়া।

আলিয়া ভাটের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র পরিচালনায় রয়েছেন করণ জোহর। সম্ভবত সেই ছবির শ্যুটিংয়েই এমনভাবে এয়ারপোর্টে ছুটে বেড়াচ্ছিলেন আলিয়া। তাঁকে এমন মূর্তিতে দেখে ভক্তরাও উচ্ছ্বসিত। ভিডিওটি শেয়ার করে সকলে নিজেদের মুগ্ধতার কথা জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

গত মাসেই রণবীর কাপুরের গলায় মালা দিয়েছেন আলিয়া। বিয়ের এখনও এক মাসও হয়নি। বিয়ের পরপরই রণবীর আলিয়া দুজনকেই শ্যুটিংয়ের কাজে ফিরতে দেখা গেছে। তার মাঝেই দিল্লির বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন বলিউডের এই নতুন বউ।

You might also like