Latest News

আলিয়া মা হচ্ছেন, বিয়ের তিন মাসের মধ্যেই সন্তানসম্ভবা অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের তিন মাস কেটেছে, তার মধ্যেই সুখবর কাপুর পরিবারে। মা হচ্ছেন আলিয়া ভাট। রণবীর ও আলিয়ার ঘরে আসছে নতুন অতিথি। অভিনেত্রী নিজেই তাঁর চিকিৎসার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন (Alia-Ranbir)।

সোমবার সকালে এই খবরে রীতিমতো শোরগোল পড়ে গেছে বি টাউনে। গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। দীর্ঘদিন প্রেমের পর মহা ধুমধাম করে বিয়ে সারেন তাঁরা। সূত্রের খবর, আলিয়া (Alia Bhatt) নিয়মিত চিকিৎসকের কাছে যাচ্ছেন চিকিৎসার জন্য। যাবতীয় টেস্ট করা হয়ে গেছে ইতিমধ্যেই।

এদিন ইনস্টাগ্রামে আলিয়া একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, আলিয়া শুয়ে আছে হাসপাতালের বেডে। এবং সেখানে তাঁর সোনোগ্রাফি টেস্ট চলছে। সেই দিকেই তাকিয়ে আছেন আলিয়া ও রণবীর। যদিও ছবিতে রণবীরের মুখ দেখা যাচ্ছে না, তবুও বলার অপেক্ষা রাখে না যে টুপি মাথায় স্ত্রীর পাশে বসে আছেন ‘রকস্টার’ (Ranbir Kapoor)! ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন। ‘আমাদের বেবি… শীঘ্রই আসছে ‘।

সপ্তাহ দুয়েক আগেই মুক্তি পেয়েছে এই জুটির নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র ট্রেলার। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধতে দেখা যাবে। বলাই বাহুল্য, ইতিমধ্যেই এই ট্রেলার মানুষের মন জয় করেছে। সেই রেশ কাটতে না কাটতেই ভক্তদের জন্য সুখবর শোনালেন রণবীর-আলিয়া।

রণবীরের জার্সি থেকে আলিয়ার মঙ্গলসূত্র, ওঁদের প্রেমে কেন বারবার ফিরে আসে ‘৮’?

You might also like