Latest News

দশেরায় রাহানের সংসারে নয়া অতিথি, প্রশংসায় ভাসালেন সতীর্থরা

দ্য ওয়াল ব্যুরো: দিনে শুভ খবর। শুভ বিজয়ার (Subho Bijaya) দিনে সারা ভারতে দশেরার পূর্ণ তিথিতে অজিঙ্ক্যা রাহানের (Ajinkya Rahane Son) সংসারে নয়া অতিথির আগমন ঘটেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন, পুত্র (Baby Boy) সন্তান জন্মানোর কথা।

রাহানের পরিবারে নবরাত্রি উৎসবের আয়োজন চলছে। সেইসময় ঘর আলো করে এলেন তাঁদের দ্বিতীয় সন্তান। রাহানের এর আগে একটি কন্যা সন্তান রয়েছে।

ঘেউ-ঘেউ করা কুকুরদের পাত্তা দিতে নেই! সমালোচকদের তীব্র বিঁধলেন বুমরা

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে রাহানে লিখেছেন ‘‘আজ সকালেই আমি এবং রাধিকা (রাহানে পত্নী) আমাদের পুত্র সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। রাধিকা এবং আমাদের সন্তান দুজনেই ভাল আছে। সুস্থ সবল রয়েছে। আমরা আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য।’’

রাহানের বার্তা

রাহানের এই খুশির খবরে তাঁর সতীর্থরা সবাই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। সবাই প্রশংসায় ভাসিয়েছেন দেশের নামী তারকাকে। যিনি সদ্য টেস্ট দল থেকে বাদ পড়েও ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলেছেন।

সম্প্রতি তাঁর নেতৃত্বে দলীপ ট্রফি সেরা হয়েছে পশ্চিমাঞ্চল। আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের অধিনায়ক তিনিই। মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ এ-তে রাহানের দলের সঙ্গে রয়েছে রাজস্থান, মধ্যপ্রদেশ, অসম, রেলওয়েজ়, উত্তরাখণ্ড, বিদর্ভ এবং মিজোরাম।

You might also like