Latest News

হাত-পা বেঁধে মহিলাকে ৫ তলা থেকে ছুড়ে ফেলল স্বামী! আগ্রায় বিভীষিকা

দ্য ওয়াল ব্যুরো: পাঁচ তলার ব্যালকনি থেকে হাত-পা বেঁধে ছুড়ে ফেলা হল মহিলাকে। অভিযোগের তির তাঁর স্বামীর দিকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার আগ্রায় (Agra)।

জানা গেছে মৃত মহিলার নাম রিতিকা সিং। আগ্রার তাজগঞ্জ থানা এলাকায় নিজের বাড়িতেই ছিলেন তিনি। তাঁকে খুনের অভিযোগ উঠেছে তাঁর স্বামী এবং আরও ৪ জনের বিরুদ্ধে। শনিবার স্বামীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রিতিকা সিংয়ের সঙ্গে তাঁর স্বামীর আইনি বিচ্ছেদ না হলেও তাঁরা আলাদাই থাকতেন। ফেসবুকে আলাপ হওয়া এক যুবকের সঙ্গে সম্প্রতি নিজের বাড়িতেই থাকছিলেন রিতিকা। সেখানেই শনিবার অভিযান চালায় তাঁর স্বামী।

রিতিকার স্বামীর নাম আকাশ গৌতম। ২০১৪ সালে তাঁদের বিয়ে হয়েছিল। ২০১৮তে সেপারেশনও হয়। পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে আকাশ দুই মহিলা এবং দুই যুবককে নিয়ে রিতিকার বাড়িতে হাজির হয় হঠাৎই। রিতিকার সঙ্গে তখন ছিলেন বিপুল আগরওয়াল নামের ওই যুবক, যাঁর সঙ্গে তাঁর ফেসবুকে পরিচয় হয়েছিল। দুজনের সঙ্গেই আকাশ এবং তাঁর সঙ্গীদের বচসা, কথাকাটাকাটি হয়।

গোটা ঘটনার অভিযোগ দায়ের করেছেন বিপুলই। তিনিই পুলিশকে জানিয়েছেন অভিযুক্তরা তাঁর হাত বেঁধে তাঁকে বাথরুমে আটকে রেখেছিল। রিতিকার হাত-পাও তারা বেঁধে ফেলে। তারপর ব্যালকনি থেকে তাঁকে ছুড়ে নীচে ফেলে দেওয়া হয়। বাথরুমের জানলা দিয়ে সাহায্যের জন্য কাতর চিৎকার করছিলেন বিপুল। তাতেই টনক নড়ে প্রতিবেশীদের।

অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ৩৪ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।  

আরও পড়ুন: ছাত্রীকে কোয়ার্টারে ডেকে ধর্ষণের চেষ্টার অভিযোগ অধ্যাপকের বিরুদ্ধে! ফের শিরোনামে যাদবপুর

You might also like