Latest News

পুরোহিতের কান্না, কৃষ্ণমূর্তির ভাঙা হাত ব্যান্ডেজ করলেন ডাক্তাররা!

দ্য ওয়াল ব্যুরো: ভগবান কৃষ্ণের (lord krishna) মূর্তির (idol) ভাঙা হাত (broken hand) জোড়া (bandage) লাগালেন আগ্রার এক হাসপাতালের ডাক্তাররা (doctors)। পুরোহিতের (priest) আকুল আবেদন মানতে হল তাঁদের। শুক্রবার লেখ সিং নামে ওই পুরোহিত হাসপাতালে এসে কান্নাকাটি (cry) জুড়ে দেন। হাতে কৃষ্ণের ছোটবেলার ‘লাড্ডু গোপাল’ এর মূর্তি। একটি হাত ভাঙা সেই মূর্তির।

ডাক্তাররা হকচকিয়ে যান পুরোহিতের কথা শুনে। কাঁদতে কাঁদতে পুরোহিত জানান, সকালে পুজোপাঠের সময় মূর্তিকে স্নান করাতে গিয়ে অসাবধানে হাত থেকে পড়ে যায় সেটি। তার একটি হাত ভেঙে যায়। পুরোহিতের সঙ্গে কয়েকজন স্থানীয় বাসিন্দাও যান। সেই ভিডিও ছড়িয়েছে। বারবার পুরোহিতের পীড়াপীড়িতে বাধ্য হয়ে হাসপাতাল কর্মীরা শ্রী কৃষ্ণের নামে রেজিস্ট্রেশন করেন। ভাঙা হাতটি ব্যান্ডেজ করে দেন ডাক্তাররা। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সকাল ৯টা নাগাদ ওই পুরোহিত জেলা হাসপাতালে পৌঁছন, আব্দার করেন, তাঁর গোপালের মূর্তিকে সারিয়ে দিতে হবে। লেখ সিং গত ৩০ বছর ধরে অর্জুন নগরের খেড়িয়া মোড়ের পাটোয়ারি মন্দিরে পুজো করছেন।
কৃষ্ণমূর্তির হাত ভাঙায় অনুতাপে দগ্ধ লেখ সিং বলেন, ঈশ্বরের সঙ্গে আমার যোগ আছে। তাই ঘটনাটা আমায় নাড়া দিয়েছে। তাই অন্তরের তাড়নায় হাসপাতালে ছুটে গিয়েছি। আমার ভগবানের জন্য কেঁদেছি। তবে হাসপাতালে কেউ তাঁর আবেদনে গুরুত্ব না দেওয়ায় তিনি ভেঙে পড়েছিলেন বলে জানান পুরোহিত।
হাসপাতালের চিফ মেডিকেল সুপারইন্টেন্ডেন্ট ডঃ অশোক কুমার আগরওয়াল সংবাদ সংস্থাকে জানান, তাঁকে জানানো হয়, এক পুরোহিত হাত ভাঙা একটি মূর্তি নিয়ে এসে দাবি করতে থাকেন, তাঁর ট্রিটমেন্ট করতে হবে। তাঁর অনুভূতিকে গুরুত্ব দিয়ে শ্রী কৃষ্ণের নামে রেজিস্ট্রেশন করে আমরা তাঁকে সন্তুষ্ট করতে মূর্তির হাত ব্যান্ডেজ করে জুড়ে দিই।

You might also like