Latest News

তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ছেলের হাতে পিস্তল, ভিডিও দেখিয়ে অগ্নিমিত্রার কটাক্ষ, ‘এগিয়ে বাংলা’

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূল নেতারা ত্রিপুরায় গিয়ে গ্রেফতার হয়েছেন। আগরতলায় ধুন্ধুমার বেঁধেছে। তা নিয়ে আলোড়িত বাংলার রাজনীতিও। তবে এই হট্টগোলের মাঝেই এবার শাসকদলের বিরুদ্ধে বড় অভিযোগ তুললেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল।

এদিন টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন অগ্নিমিত্রা। সেখানে এক যুবককে বন্দুক হাতে দেখা গিয়েছে। নানা ভাবে বন্দুক হাতে নিয়ে পোজ দিয়েছেন যুবক। যেন সিনেমার হিরোর মতোই তার আচরণ। অগ্নিমিত্রা পলের অভিযোগ, এই ভিডিওর যুবক আসলে তৃণমূলের এক পঞ্চায়েত প্রধানের ছেলে।

টুইটে অগ্নিমিত্রা জানিয়েছেন, নদিয়ার দেবগ্রাম পঞ্চায়েতের প্রধান মহিউদ্দিনের ছেলেকেই ভিডিওতে দেখা যাচ্ছে। যুব-সমাজের জন্য এই ভিডিও যে মোটেই ভাল নয় সেকথা মনে করিয়ে দিয়েছেন অগ্নিমিত্রা। সেই সঙ্গে শাসকদলকে কটাক্ষ করতেও ছাড়েননি। তিনি বলেছেন, এই ভিডিওটি যুবক নিজেই আপলোড করেছে। যে বয়সে বই আর কম্পিউটার হাতে থাকার কথা সে বয়সে এই যুবক পিস্তল হাতে নিয়ে ঘুরছে। এটাই তৃণমূলের ‘খেলা হবে’ আর ‘এগিয়ে বাংলা’র আসল ছবি বলে জানিয়েছেন বিধায়ক। এই ভিডিও যে কোনও সিনেমার শ্যুট নয়, তা ভেবেও অবাক হয়েছেন তিনি।

সংশ্লিষ্ট পঞ্চায়েত প্রধানের বক্তব্যও পাওয়া গিয়েছে। তিনি বলছেন, যুবকের হাতে যে পিস্তল দেখা যাচ্ছে তা আসল নয়। তাঁর কথায়, ওটা একটা খেলনা ধরনের জিনিস। খেলা হিসেবেই এটা ওরা করেছিল। তারপর এটা ভাইরাল হয়েছে। প্রশাসনের নজরেও পড়েছে। প্রশাসন ডাকার পর আমরা গিয়েছিলাম। আমার ছেলে ওটা জমাও দিয়ে এসেছে।

You might also like