Latest News

পর্নোগ্রাফি কেলেঙ্কারির পর এবার প্রতারণার মামলায় নাম জড়াল রাজ কুন্দ্রার, কাঠগড়ায় শিল্পাও

দ্য ওয়াল ব্যুরো: সমস্যা পিছন ছাড়ছে না বলিউড দম্পতি শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রার (Raj Kundra)। পর্নোগ্রাফি কেলেঙ্কারির পর এবার প্রতারণা অভিযোগ উঠল এই তারকা দম্পতির বিরুদ্ধে।

মুম্বইয়ের বান্দ্রা থানায় এই তারকা দম্পতির বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন নীতিন বারাই নামে এক ব্যক্তি। তিনি অভিযোগ তোলেন যে, ২০১৪ সালে তারকা দম্পতির ফিটনেস সংস্থার নামে তাঁর থেকে ১ কোটি ৫১ লাখ টাকা নেওয়া হয়। মোটা লাভের কথাও শোনানো হয়েছিল। তবে ফল না হওয়ায় বিনিয়োগের টাকা ফেরৎ চাওয়ায় শিল্পা ও রাজ তাঁকে হুমকি দেয় বলেও অভিযোগ তোলেন নীতিন বারাই। এই ঘটনায় রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির নামে প্রতারণা সহ একাধিক মামলা দায়ের করেছেন তিনি।

আরও পড়ুনঃ রাজ্যের সায় থাকলেও এখনই খুলছে না শহরের বহু স্কুল

চলতি বছরের শুরুতেই পর্নোগ্রাফির কেলেঙ্কারিতে নাম ওঠে রাজ কুন্দ্রার। গ্রেফতার করা হয় এই তারকা ব্যবসায়ীকে। দীর্ঘ কয়েকদিন হাজতবাসের পর ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে মুক্তি পান রাজ। তবে তারপর থেকে সেভাবে প্রকাশ্যে আসেননি তিনি। এবার তাঁর বিরুদ্ধে ফের প্রতারণার অভিযোগ উঠল।

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে, তিনি বিভিন্ন অ্যাপের মাধ্যমে অনলাইনে পর্নোগ্রাফির ভিডিও প্রকাশ করে দেন। গ্রেফতার হন তিনি। সেপ্টেম্বরে জামিনে মুক্তি পায় শিল্পার স্বামী। পর্নোগ্রাফিতে নাম জড়ানোর পর থেকেই নিন্দার ঝড় ওঠে বিভিন্ন মহলে। বেশকিছু অভিনেত্রীও মুখ খোলেন রাজের বিরুদ্ধে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like