Latest News

রাজীবের জন্মদিনে টুইট বিতর্কে অধীর, হ্যান্ডেল হ্যাক হয়েছে বলে দাবি কংগ্রেস নেতার

দ্য ওয়াল ব্যুরো: রাজীব গান্ধীর মৃত্যুবার্ষিকীতে টুইট বিতর্কে জড়ালেন লোকসভায় কংগ্রেস নেতা অধীর চৌধুরী (Adhir Chowdhury)। এদিন সকালে টুইটারের একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, অধীর চৌধুরীর ভেরিফায়েড টুইটার হ্যান্ডেল থেকে রাজীবের উদ্দেশে শ্রদ্ধা জানিয়ে একটি টুইট করা হয়েছে। রাজীবের ছবির সঙ্গে তাঁর সেই বিতর্কিত বক্তব্য লেখা রয়েছে ছবিতে। ইন্দিরা গান্ধীর মৃত্যুর পর শিখ দাঙ্গার প্রেক্ষাপটে সে কথা বলেছিলেন রাজীব। তিনি বলেছিলেন, ‘যখন কোনও বড় গাছ পড়ে, তখন ধরণী আন্দোলিত হয়’। রাজীবের সে কথা নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। বলা হয়েছিল, রাজীব এ কথা বলে শিখ দাঙ্গাকে সঙ্গত বলতে চেয়েছেন। আজও তা নিয়ে বিজেপি কংগ্রেসকে খোঁচা দেয়।

অধীর চৌধুরীর (Adhir Chowdhury) টুইটারের স্ক্রিনশট ছড়িয়ে পড়তেই তাই বিভ্রান্তি তৈরি হয়। ওমর আবদুল্লাহর মতো নেতা টুইট করে বলেন, আপনি ঠিক কী বলতে চাইছেন? কংগ্রেসকে কাউকে টেনে নামাতে হবে না এভাবেই ওরা আত্মঘাতী গোল করে যাবে।

আরও পড়ুন: অর্জুনের লক্ষ্যভেদ! রবিবাসরীয় দ্বিপ্রহরে তৃণমূলে ফেরার ‘যোগ’

ব্যাপারটা নিয়ে হইচই পড়ে যেতে অধীর চৌধুরী (Adhir Chowdhury) একটি টুইট করে বিভ্রান্তি কাটানোর চেষ্টা করেন। তিনি বলেন, আমার নাম করে যে টুইট ঘুরছে তা আমার মতামত নয়। পরে তিনি দাবি করেন, তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে কেউ এই দুষ্কর্ম করেছে। এ জন্য পুলিশে এফআইআর-ও দায়ের করেছেন তিনি।

You might also like