Latest News

Adhir Chowdhury: বগটুইয়ের পথে বাধা, রাস্তায় বসে ধর্না অধীর চৌধুরীর

দ্য ওয়াল ব্যুরো: রামপুরহাটে যাওয়ার পথে পুলিশের বাধার মুখে পড়লেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী (Adhir Chowdhury)। অভিযোগ, দফায় দফায় তাঁকে বাধা দেওয়া হয়। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কারণ দেখিয়েই বাধা দেওয়া হয় অধীর চৌধুরীকে। শ্রীনিকেতনে রাস্তায় বসে বিক্ষোভ দেখান তিনি।

বগটুইয়ে আজই গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রাতে সেখানে যা ঘটে গেছে তাতে আলোড়িত রাজ্য রাজনীতি। মুখ্যমন্ত্রী সেই পরিস্থিতিই খতিয়ে দেখতে গিয়েছেন। তবে বগটুই গ্রামে যাওয়ার পথে রাস্তায় বারবার বাধা দেওয়া হয় প্রদেশ কংগ্রেস সভাপতিকে, অভিযোগ তেমনটাই। প্রতিবাদে শ্রীনিকেতনের রাস্তায় ধর্নায় বসে পড়েছেন তিনি।

মানুষ পোড়া গ্রামে যেন মেলা বসেছে, ভিড়ের আশায় বাদাম-দই বেচতে এলেন সওদাগর-নীলু

সূত্রের খবর, রামপুরহাট বাসস্ট্যান্ড থেকে মিছিল করে অধীর চৌধুরীর নেতৃত্বে বগটুই যাওয়ার কথা ছিল কংগ্রেসের। কিন্তু সেই পথেই গুসকারায় প্রথম বাধা দেওয়া হয় তাঁদের। বোলপুরের আগে রাস্তার ডাম্পার খারাপ থাকায় ফের অধীরের গাড়ি আটকে পড়ে। কংগ্রেস কর্মীরা তার প্রতিবাদ জানালে ফের ডাম্পার চলতে শুরু করে। এরপরেই শ্রীনিকেতনে যানজটের কারণ দেখিয়ে আবারও তাঁর গাড়ি আটকে দেওয়া হয়। এবারই রাস্তায় বসে ধর্না দেন প্রদেশ কংগ্রেস সভাপতি। রাজ্যে ৩৫৬ ধারা জারি করার দাবি জানিয়েছে কংগ্রেস।

You might also like