Latest News

সুরেখা সিক্রি প্রয়াত হৃদরোগে, তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর বয়স হয়েছিল ৭৫ বছর

দ্য ওয়াল ব্যুরো:  মারা গেলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি।  ২০২০ সালে ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকেই অসুস্থ ছিলেন তিনি। আজ, শুক্রবার সকালে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। ৭৫ বছরের অভিনেত্রীর প্রয়াণের খবর জানার পরে শোকের ছায়া বলিউডে।

সুরেখা সিক্রির মৃত্যুর খবর এদিন জানিয়েছেন তাঁর ম্যানেজার। তিনি সংবাদমাধ্যমকে বলেন, একবার নয়, দু’বার ব্রেন স্ট্রোক হয়েছিল অভিনেত্রীর। গত বছর দ্বিতীয় ব্রেন স্ট্রোক হওয়ার পরেই বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হার্টেরও নানা জটিলতা দেখা দেয়। শেষমেশ আজ, শুক্রবার ভোরবেলা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সুরেখা সিক্রির। মৃত্যুর সময়ে তাঁর পাশে গোটা পরিবার ছিল।

১৯৭৮ সালে অভিনয় জীবন শুরু হয় সুরেখার। তথাকথিত নায়িকার ভূমিকায় তিনি কোনওদিনই তেমন দাগ কাটেননি, তবে চরিত্র অভিনেতা হিসেবে তাঁর প্রতিভা ও দক্ষতা ছিল অনন্য। দীর্ঘ অভিনয় জীবনে তিন বার শ্রেষ্ঠ সহ-অভিনেত্রীর জাতীয় পুরস্কারে সম্মানিত করা হয় তাঁকে। শেষ জাতীয় পুরস্কার পান ২০১৮ সালে, ‘বাধাই হো’ ছবির জন্য।

এছাড়াও বৃদ্ধ হওয়ার পরে জনপ্রিয় হিন্দি সিরিয়াল বালিকা বধূর দাদিসার ভূমিকায় অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নেন। জোয়া আখতারের শর্ট ফিল্ম ‘ঘোস্ট স্টোরিজ’-এ তাঁকে শেষ অভিনয় করতে দেখা যায় এক পক্ষাঘাতগ্রস্ত বৃদ্ধার চরিত্রে।

You might also like