Latest News

বিয়ের প্রস্তাবে বারবার ‘না’! তরুণী কনস্টেবলকে অ্যাসিড মেরে ফেরার যুবক

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের প্রস্তাব খারিজ প্রত্যাখ্যান করেছিলেন। সেই ‘অপরাধে’ অ্যাসিড হামলার শিকার হতে হল এক মহিলা পুলিশ কনস্টেবলকে! উত্তরপ্রদেশের মথুরার এই ঘটনায় ২৫ বছরের ওই তরুণীর শরীর চল্লিশ শতাংশ পুড়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্রের খবর, বৃহস্পতিবার ভোর সাড়ে চারটে নাগাদ ডিউটিতে যোগ দিতে বেরিয়েছিলেন নীলম শর্মা নামের ওই পুলিশ কনস্টেবল। মথুরার কৃষ্ণ জন্মভূমি মন্দিরের কাছে থাকেন তিনি। বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে শুরু করা মাত্রই একটি গাড়িতে করে আচমকা চার দুষ্কৃতী এসে অ্যাসিড ছোড়ে নীলমের মুখে। পরে পুলিশি তদন্তে জানা যায়, ওই চার জনের মধ্যে এক জন ছিল সঞ্জয় সিংহ, যার সঙ্গে পরিচিতি ছিল নীলমের।
ঘটনার পরেই নীলমের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তত ক্ষণে অবশ্য গাড়ি নিয়ে পালায় অভিযুক্তেরা। নীলমের রুমমেট নীতুও পেশায় কনস্টেবল। তিনিও খবর পেয়ে ছুটে যান, পুলিশেও খবর দেন তিনিই।
প্রথমে আগরার সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় নীলমকে। প্রাথমিক চিকিৎসার পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এখন ৪০% ক্ষত নিয়ে আইসিইউ-তে ভর্তি আছেন নীলম। চিকিৎসকেরা জানিয়েছেন, বিপদ কাটলেও তাঁর অবস্থা আশঙ্কাজনক।

 

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত সঞ্জয় সিংহ একাধিক বার নীলমকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। নীলম তা প্রত্যাখ্যান করেন বারবারই। সঞ্জয়ের সঙ্গে দূরত্ব রাখার জন্য ফোন নম্বরও বদলে ফেলেছিলেন তিনি। কিন্তু সঞ্জয় তাঁকে রীতিমতো উত্ত্যক্ত করত বলে অভিযোগ।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান মেনে নিতে না পেরেই সঞ্জয় শেষমেশ নীলমের উপর অ্যাসিড হামলা করে বলে জানিয়েছে পুলিশ। তার খোঁজে তদন্ত চলছে।

You might also like