Latest News

বাসন্তী রাজ্য সড়কে ভয়াবহ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকে পড়ল চারচাকা গাড়ি!

দ্য ওয়াল ব্যুরো: বাসন্তী (Basanti) রাজ্য সড়কে ধারে ভয়াবহ দুর্ঘটনা (Accident), নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির মধ্যে ঢুকে পড়ল চারচাকা গাড়ি! এই দুঘর্টনায় গাড়ির চালক সহ বাড়িতে থাকা এক মহিলা ও তাঁর শিশুসন্তান গুরুতর আহত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, শনিবার দুপুর আড়াইটে নাগাদ বিশ্বনাথন শেখর নামে এক ব্যক্তি লাল রঙের ফোর্ড গাড়ি চালিয়ে কলকাতা থেকে সুন্দরবনের দিকে যাচ্ছিলেন। সেই সময় কলকাতার দিক থেকে দুটি যাত্রীবাহী বাস রেষারেষি করতে করতে ঘটকপুকুরের দিকে যাচ্ছিল। দুটি বাসকে গোটা রাস্তা জুড়ে সামনে এগিয়ে আসতে দেখে ভয় পেয়ে যান ফোর্ড গাড়ির চালক বিশ্বনাথন।

প্রাণ বাঁচাতে তিনি গাড়িটিকে ফুটপাথে উঠিয়ে দেন। কিন্তু তাঁর গাড়ির গতি বেশ জোরে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাড়িতে ধাক্কা মারে। হুড়মুড়িয়ে পড়ে যায় বাড়িটির বাঁশ ও টিনের চাল। তাতে ওই বাড়ির এক মহিলা বিভা কুমারি ও তাঁর দুবছরের মেয়ে রিমা কমবেশি আহত হন। আহত হন গাড়ির চালক বিশ্বনাথনও।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কয়েকদিন আগেও কাটাতলা এলাকায় রাস্তা খারাপ থাকায় বাইক থেকে পড়ে গিয়ে এক কলকাতা পুলিশের সার্জেনের মৃত্যু হয়েছিল।

বৃদ্ধা মায়ের উপর ছেলে-বৌমার অত্যাচার! দাদার বিরুদ্ধে সোজা থানায় গেল বোন

You might also like