Latest News

তরুণীকে কুপ্রস্তাবের অভিযোগ! দাঁইহাট পুরসভার চেয়ারম্যানকে পদত্যাগের নির্দেশ অভিষেকের

দ্য ওয়াল ব্যুরো: দাঁইহাট পুরসভার (Dainhat Municipality) চেয়ারম্যান শিশির কুমার মণ্ডলকে (Shishir Kumar Mondal) তাঁর পদ থেকে ইস্তফা দেওয়ার নির্দেশ দিল তৃণমূল (TMC) শীর্ষ নেতৃত্ব। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কাছ থেকে এই পদত্যাগের নির্দেশ এসেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছেন পূর্ব বর্ধমান তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, ওই পুরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে এক তরুণীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে।

সম্প্রতি শিশির কুমার মণ্ডলের বিরুদ্ধে এক তরুণীকে চাকরির লোভ দেখিয়ে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে। নেটমাধ্যমে সেই সংক্রান্ত একটি অডিও ক্লিপও ছড়িয়ে পড়ে। তাতে শোনা যায়, ওই তরুণী একজনকে কাকা বলে সম্বোধন করে চাকরির আবেদন করছেন। অভিযোগ, যাকে কাকা বলা হচ্ছে তিনি দাঁইহাট পুরসভার চেয়ারম্যান। পুজোর আগে একটি লজে ডেকে শারীরিক সম্পর্কের বিনিময়ে ওই তরুণীকে চাকরি দেওয়ার প্রস্তাব দেন তিনি।

সম্প্রতি সেই ক্লিপ প্রকাশ্যে আসতেই সমস্যায় পড়ে জেলা তৃণমূল। এমনকি দলের অন্দরেও সমালোচনার ঝড় ওঠে। এরপরই বৃহস্পতিবার বিকেলে তৃণমূল শীর্ষ নেতৃত্বের তরফ থেকে এই পদত্যাগের নির্দেশ যায় জেলায়। এই প্রেক্ষিতে জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, ‘দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির কুমার মণ্ডলের বিরুদ্ধে যেই অভিযোগ উঠেছে, তার জেরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নির্দেশ এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে৷ অভিযুক্ত চেয়ারম্যানকে অবিলম্বে পদত্যাগ করতে বলা হয়েছে। পরে যদি অভিযোগ মিথ্যে বলে প্রমাণিত হয়, তখন সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা হবে।’

যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন শিশির কুমার মণ্ডল। তিনি বলেন, ‘আমি ওই মহিলাকে চিনিই না। আমাকে ফাঁসানো হচ্ছে। ইতিমধ্যে কাটোয়া থানায় তিনি লিখিত অভিযোগও দায়ের করেছেন বলে জানা গেছে। পাশাপাশি এই ঘটনায় দলকেও তদন্ত করে দেখার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

শুভেন্দু মালমুখো হচ্ছেন না মোরবির পর, দ্য ওয়ালের খবরই সত্যি হল

You might also like