Latest News

তৃণমূলের দুই সাংসদ বিজেপির সঙ্গে কানামাছি ভোঁ ভোঁ খেলছেন: অভিষেক

দ্য ওয়াল ব্যুরো: শনিবার কাঁথির সভা থেকে দুই সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari) ও দিব্যেন্দু অধিকারীকে (Dibyendu Adhikari) খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শিশিরবাবু দক্ষিণ কাঁথি লোকসভা থেকে তৃণমূলের প্রতীকে জিতেছিলেন। দিব্যেন্দু জিতেছিলেন তমলুক থেকে। তার পর একুশের ভোটে নরেন্দ্র মোদীর জনসভায় মঞ্চে উপস্থিত ছিলেন শিশিরবাবু। সেই থেকে তৃণমূলের থেকে দূরত্ব তৈরি হয়েছে তাঁদের।

এদিন কাঁথির সভায় অভিষেক বলেন, শিশিরবাবুকে আমি শ্রদ্ধা করি। ওনার বয়সের কারণে আমি শ্রদ্ধা করি। তবে পরক্ষণেই শিশিরবাবুর নাম নিয়ে অভিষেক বলেন, “এখানকার দুই সাংসদ তৃণমূলের প্রতীকে জিতে বিজেপির সঙ্গে কানামাছি ভোঁ ভোঁ খেলছেন। তাঁদের যদি ন্যূনতম মর্যাদাবোধ থাকত তা হলে তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফাপত্র দিয়ে যেতে পারতেন”।

অভিষেকের কথায়, যদি দম থাকে তা হলে ওঁরা ইস্তফা দিন। কাঁথি ও তমলুকে উপ নির্বাচন হোক। দেখি কার দম আছে? ডায়মন্ড হারবারের সাংসদ এর বিজেপির উদ্দেশে বলেন, “উপ নির্বাচন হলে আমরাও দেখিয়ে দেব ফলাফল কী হয়! পাগলা খাবি কী ঝাঁঝে মরে যাবি!”

শিশিরবাবু ও দিব্যেন্দুর সাংসদ পদ খারিজের জন্য ইতিমধ্যে লোকসভার স্পিকার ওম বিড়লার কাছে পিটিশন দিয়ে রেখেছে তৃণমূল। সে ব্যাপারে টানাপোড়েন চলছে। এরই মধ্যে আবার বিজেপির দুই সাংসদ তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ার আগেই লোকসভায় বিজেপির সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন। সেই লোকসভা তথা আসানসোলের উপ নির্বাচনে এর পর শত্রুঘ্ন সিনহাকে জিতিয়ে এনেছে তৃণমূল।

অভিষেক নতুন কর্মসূচি দিলেন দলকে, ‘বেইমান মুক্ত মেদিনীপুর’

You might also like