Latest News

শুভেন্দুর মেসেজ দেখালেন অভিষেক, মানসিক চিকিৎসার পরামর্শ বিরোধী দলনেতাকে

দ্য ওয়াল ব্যুরো: গত দুদিন ধরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) লাগাতার টেক্স মেসেজ করে যাচ্ছেন এক শ্রেণির তৃণমূল কর্মী। বার্তা একটাই ‘আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন’। কিন্তু কিছু মেসেজের জবাবে শুভেন্দু কুৎসিৎ ও কদর্য উত্তর দিয়েছেন বলে মঙ্গলবার দাবি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

এদিন সন্ধেয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিষেক বলেন, “ওনার মানসিক সমস্যা রয়েছে। উনি সোমবার বিকেল সাড়ে ৪ টের সময়ে রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে উনি বেগম, খালা ইত্যাদি বলেননি। কিন্তু সন্ধেয় উনি কী জবাব দিয়েছেন দেখুন”। এ কথা বলে অভিষেক একটা হোয়াটস্যাপ চ্যাটের প্রিন্ট আউট দেখান। অভিষেকের দাবি, শুভেন্দুকে একজন টেক্সট করেছিলেন। তাতে তিনি লিখেছিলেন, আপনার সুস্থতা কামনা করি। জবাবে উনি বলেছেন, ‘তোর বেগম মমতা কেমন আছে?’

এখানেই থামেননি অভিষেক। তিনি দাবি করেন, এর পর শুভেন্দুকে এক মহিলা টেক্স করেছিলেন। তাতে তিনি লিখেছিলেন, আপনার মানসিক সুস্থতা কামনা করি। জবাবে শুভেন্দু নাকি লিখেছেন, তোর বর কয়লা ভাইপোর চোখ ঠিক হল?

অভিষেক বলেন, যিনি মহিলাদের সম্ভ্রম নিয়ে এত কথা বলেন, তিনি একজন মহিলাকে কী ভাষায় উত্তর দিচ্ছেন সবাই দেখুন। বিরোধী দলনেতার এমনই রুচিশীলতা।

এদিন বিকেলে বাঁকুড়ার রাইপুরে সভা করেছেন শুভেন্দু। সেখানে তিনি বলেছেন, বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বোমা ফাটাবেন। অভিষেকের বিরুদ্ধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট চার্জশিটে কী লিখেছে তা ফাঁস করবেন তিনি!

Image - শুভেন্দুর মেসেজ দেখালেন অভিষেক, মানসিক চিকিৎসার পরামর্শ বিরোধী দলনেতাকে

শুভেন্দুর এই হুঁশিয়ারির ঘণ্টাখানেক বাদেই মুখ খোলেন অভিষেক। তিনি বলেন, উনি আবার কী বলবেন? আসানসোল উপনির্বাচনের আগে কোন কোন কয়লা মাফিয়ার সঙ্গে উনি হোটেলে দেখা করেছিলেন, সেই ভিডিও ফুটেজ দেখাব নাকি! সব আছে আমাদের কাছে। অভিষেক ফের দাবি করেন যে, কয়লা কাণ্ডে ফেরার বিনয় মিশ্রর সঙ্গে ফোনে কথা হয়েছে শুভেন্দু অধিকারীর। কী কথা হয়েছে, তাও তিনি জানেন।

পর্যবেক্ষকদের মতে, বাংলার রাজনীতিতে শুভেন্দু-অভিষেক এই দ্বৈরথ আপাতত চলবে। রাজ্য রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো উচ্চতা কারও নেই। কিন্তু দ্বিতীয় স্থানের জন্য পরবর্তী প্রজন্মের দু’জন লড়াইয়ে নেমেছেন। ফলে এই লড়াই সহজে থামার নয়।

মমতা ১০০ চপ বিক্রি করলেন আধঘণ্টার কম সময়ে, অবাক বুদ্ধদেব

You might also like