Latest News

মনোজ খেলবেন না, মুস্তাক আলি টি ২০-তে বাংলার নেতা অভিমন্যু

দ্য ওয়াল ব্যুরো: মহাষষ্ঠীর দিনই বাংলা দল (Bengal T20 Team) ঘোষণা করা হল মুস্তাক আলি টি ২০ ক্রিকেট (Syed Mushtaq Ali) টুর্নামেন্টের জন্য। এই বাংলা দলের অধিনায়ক নন মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। তিনি সিএবি-কে জানিয়ে দিয়েছেন, তিনি রঞ্জি ওয়ান ডে এবং চারদিনের ম্যাচ খেলবেন। সেই কারণে দলে মনোজকে রাখা হয়নি।

দলের অধিনায়ক করা হয়েছে অভিমন্যু ঈশ্বরণকে। তাঁর ডেপুটি হিসেবে থাকবেন ঋত্বিক চট্টোপাধ্যায়। ১১ অক্টোবর থেকে শুরু টুর্নামেন্ট। গ্রুপ ই-তে বাংলা ছাড়াও রয়েছে চণ্ডীগড়, ছত্তীসগঢ়, ঝাড়খণ্ড, ওড়িশা, সিকিম এবং তামিলনাড়ু।

ইনস্টাগ্রামে পোস্ট করে কোটি কোটি আয়! জানেন বিরাট কোহলির উপার্জন কত

বাংলা দলে রঞ্জিতে ভাল খেলা মুকেশ কুমার, আকাশ দীপ, ঈশান পোড়েল, অভিষেক পোড়েলদের যেমন রাখা হয়েছে, তেমনই রয়েছেন ভারতীয় দলে ডাক পাওয়া অলরাউন্ডার শাহবাজ আহমেদ।

অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ জেতা বাঁহাতি পেসার রবি কুমার দলে রয়েছেন। বাংলা দলের সিনিয়র তারকা ও প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি এদিন বিকেলে বলেছেন, বাংলা দল ভাল হয়েছে। দিনের দিন সেরাটা খেলতে পারলে ভাল কিছুই হবে। তবে আমি খেলছি না টি ২০-তে। আমি ওয়ান ডে এবং চারদিনের ম্যাচে খেলব।

পুরো বাংলা দল: অভিমন্যু ঈশ্বরণ, ঋত্বিক চট্টোপাধ্যায়, অভিষেক দাস, ঋত্বিক রায়চৌধুরী, সুদীপ ঘরামি, রঞ্জিৎ সিং খাবরা, অগ্নিভ পান, অভিষেক পোড়েল (উইকেটরক্ষক), শাহবাজ আমেদ, প্রদীপ প্রামাণিক, করণ লাল, সুদীপ কুমার যাদব, মুকেশ কুমার, আকাশদীপ সিং, ঈশান পোড়েল, সায়ন কুমার মণ্ডল, রবি কুমার, আকাশ ঘটক, গীত পুরী। কোচ : লক্ষ্মীরতন শুক্লা।

You might also like