Latest News

অভিষেকের সভা শেষ মুহূর্তে বাতিল করে দিল বিপ্লব দেবের পুলিশ! ত্রিপুরায় তুঙ্গে তরজা

দ্য ওয়াল ব্যুরো: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা বাতিল করে দিল ত্রিপুরার পুলিশ। রবিবারই আগরতলা গেছেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক। ত্রিপুরায় দুদিনের কর্মসূচী রয়েছে তাঁর। এদিন বিকেলে আগরতলা বড়মুড়া ইকোলজিক্যাল পার্কের সভা বাতিল করে দেওয়া হয়েছে আচমকাই।

তেলিয়ামুড়া পুলিশের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, বড়মুড়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভাটি বাতিল করা হচ্ছে। কারণ ওই সময় ওই জায়গায় আরও একটি সভা হওয়ার কথা রয়েছে। সেখানে থাকবেন রাজ্যের মন্ত্রী মেবার কুমার জামাতিয়া। তাই অভিষেকের সভায় অনুমতি দেওয়া যাচ্ছে না।

আচমকা এভাবে শেষ মুহূর্তে সভা বাতিল করে দেওয়ায় গর্জে উঠেছে তৃণমূল। তারা এর তীব্র নিন্দা করেছে। তৃণমূলের বক্তব্য, বিপ্লব দেবের বিজেপি সরকার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভয় পেয়েছেন। সেই কারণেই এমনটা করলেন।

এদিন ত্রিপুরা গিয়েই চতুর্দশ দেবতার মন্দিরে পুজো দেন অভিষেক। সেখান থেকে এক হাত নেন বিজেপিকে। স্পষ্ট জানিয়ে দেন ত্রিপুরায় এক ছটাক জমিও তৃণমূল ছাড়বে না।

ইকোলজিকাল পার্কে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আদিবাসী সংবর্ধনা দেওয়ার কথা ছিল। দুপুরে দলের এক কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সেরে বড়মুড়ার সভায় যাওয়ার কথা ছিল তাঁর। তবে সেই সভা বাতিল করে দেওয়া হল শেষ মুহূর্তে।

You might also like