Latest News

খাস কলকাতায় যুবককে পিটিয়ে মারার অভিযোগ পুলিশের বিরুদ্ধে! গল্ফগ্রিনে মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: খাস কলকাতায় এবার যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে! ঘটনাটি ঘটেছে কলকাতার গল্ফগ্রিন এলাকায় (Golf Green Death)। মৃত যুবকের পরিবারের অভিযোগ, জিজ্ঞাসাবাদের জন্য রবিবার ওই যুবকে নিয়ে যায় গলফগ্রিন থানার পুলিশ। রাতে রাস্তার পাশে ফেলে দিয়ে যায়। সেদিন রাত থেকেই অসুস্থ ছিলেন তিনি। সোমবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

জানা গেছে, মৃত যুবকের নাম দীপঙ্কর সাহা। গল্ফগ্রিনের (Golf Green) আজাদগড় এলাকার বাসিন্দা তিনি। পরিবারের অভিযোগ, রবিবার দীপঙ্করকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় পুলিশ। তার পর রাত ৯টা নাগাদ গুরুতর জখম অবস্থায় রাস্তার পাশে তাঁকে ফেলে দিয়ে যাওয়া হয়। কিন্তু গতকাল রাতে অসুস্থতা বাড়ায় এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনার পরে দীপঙ্করের পরিবারের তরফে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানানো হয়। পরিবারের অভিযোগ, পুলিশের নির্মম অত্যাচারেই মৃত্যু হয়েছে দীপঙ্করের। এই ঘটনার পূর্ণ তদন্ত দাবি করা হচ্ছে।

যদিও পরিবারের অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেনি পুলিশের তরফ থেকে কেউই। কেন দীপঙ্করকে তুলে নিয়ে যাওয়া হল তা নিয়েও ধোঁয়াশা দেখা দিয়েছে। পরিবারের তরফে সেই বিষয়ে কিছু বলতে পারেনি। তবে পরিবারের অভিযোগ, রবিবার দীপঙ্করকে যখন ফেলে দিয়ে যাওয়া হয় তখন তাঁর গায়ে অনেক জখমের দাগ ছিল। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পার্থ অর্পিতাকে এবার জেলে পাঠাল আদালত, আপাতত ১৪ দিনের হেফাজত

You might also like