Latest News

বোনের সঙ্গে প্রেম মানতে পারেনি দাদা! কুপিয়ে খুনের চেষ্টা যুবককে

দ্য ওয়াল ব্যুরো: বোন প্রেম করছে স্থানীয় এক যুবকের সঙ্গে, জানতে পেরেই রেগে আগুন যুবতীর পরিবার। প্রথমে ঘরের মেয়েকে চলে বকাঝকা। তারপর চড়াও ওই যুবকের ওপরই চড়াও হয় প্রেমিকার তিন দাদা। তাদের মধ্যে একজন আবার সেনায় কাজ করে। শুক্রবার রাতে রাস্তায় একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে (Crime) থাকে সে। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

ঘটনাটি ঘটেছে হাসনাবাদ (Hasnabad) থানার সিমুলিয়া কালীবাড়ি এলাকায়। জানা গেছে বছর ত্রিশের সবুর সর্দার নামে এক যুবককে সঙ্গে প্রেম হয় স্থানীয় সরকার পরিবারের মেয়ের। কিন্তু বোনের এই প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেনি দাদা অনুপ সরকার। ছুটিতে বাড়ি এসে বাকি তিন ভাইয়ের সঙ্গে মিলে রাতের বেলায় সবুরের পথ আটকায়। প্রথমে বচসা বাধে, পরে সবুরকে এলোপাথাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। হাত পা বেঁধে লোহার রড দিয়েও মারধর করা হয়েছে বলে অভিযোগ।

এই ঘটনা জানাজানি হতেই স্থানীয়রা এসে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। শরীরের একাধিক অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। প্রথমে তাঁকে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

সবুরের বাবা, জাকির সর্দার অনুপ সহ তিন ভাইয়ের বিরুদ্ধেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে অনুপ সরকারকে এদিন ভোরে গ্রেফতার (Arrest) করে। আজ তাকে বসিরহাট আদালতে তোলা হয়।

ঘরে ঢুকে পড়শির অণ্ডকোষে কামড়ে দিল মদ্যপ যুবক!

You might also like