Latest News

নাইট শিফ্ট চলছিল দুর্গাপুর স্টিল প্ল্যান্টে, যন্ত্রে পড়ে গেলেন শ্রমিক! চার টুকরো হয়ে গেল দেহ

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: গত একমাসে পরপর বেশ কয়েকজন ঠিকা শ্রমিকের (worker) মৃত্যু (died) হয়েছে দুর্গাপুরের ইস্পাত কারখানায় (Durgapur Steel Plant)। স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনস্থ এই কারখানাতে শুক্রবার ফের মৃত্যুর ঘটনা ঘটল। ভোররাতে উদ্ধার হল টুকরো টুকরো হয়ে যাওয়া এক স্থায়ী কর্মীর দেহ। ঘটনাকে কেন্দ্র করে জোর আলোড়ন ছড়িয়েছে শিল্পতালুকে।

সূত্রের খবর, দুর্গাপুর ইস্পাত কারখানার ‘র মেটেরিয়াল হ্যান্ডলিং প্ল্যান্ট’ ওল্ড সাইডে অপারেশন বিভাগের স্থায়ী শ্রমিক আশুতোষ ঘোষাল বৃহস্পতিবার নাইট শিফটে কাজ করছিলেন। সেই সময় হঠাৎই চলন্ত কনভেয়ার বেল্টের ওপর পড়ে যান তিনি। মুহূর্তের মধ্যে দেহ চার টুকরো হয়ে ছিটকে পড়ে।

জানা গেছে, এরপর সেই ইস্পাত কারখানায় কাজ বন্ধ করে প্রায় দু’ঘণ্টা চেষ্টার পর সেই চার খণ্ড দেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। সেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। কারখানা কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্গাপুর ইস্পাত নগরীর বি-জোনের বঙ্কিমচন্দ্র অ্যাভিনিউয়ের বাসিন্দা ছিলেন আশুতোষ ঘোষাল। তাঁর পরিবারে স্ত্রী ও এক ছেলে রয়েছে। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

সিভিক ভলান্টিয়ারকে পিষে মারল লরি! সাঁতরাগাছি যানজটের জেরে মর্মান্তিক কাণ্ড বম্বে রোডে

You might also like