Latest News

জাওয়াদের জেরে বৃষ্টি চলছেই, কলকাতার রাস্তায় উপড়ে পড়ল গাছ

দ্য ওয়াল ব্যুরোঃ রবিবার সকাল থেকেই আকাশের মুখ ভার। কলকাতা ও শহরতলিতে সারাদিন ধরে এক নাগাড়ে বৃষ্টি হয়েই চলেছে। দফায় দফায় বৃষ্টি হচ্ছে দক্ষিণবঙ্গের বাকি জেলাতেও। এই একটানা বৃষ্টির জেরে এবার গাছ উপড়ে পড়ল কলকাতার রাস্তায়।

জানা গেছে, উত্তর কলকাতার বিবেকানন্দ রোডে গাছ উপড়ে পড়েছে। তার জেরে সাময়িকভাবে বন্ধ হয়ে পড়েছিল যান চলাচল। সাধারণ মানুষ ও পথচারীদের দুর্ভোগ আরও বেড়েছিল। কিন্তু কলকাতা পুরসভার তৎপরতায় দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করে দেওয়া গেছে।

 

এদিন বেলার দিকে আচমকাই একটি আস্ত গাছ উপড়ে পড়ে যায়। বাস ও অন্যান্য গাড়ি চলাচলের রাস্তার উপরেই গাছ পড়ে যায়। ফলে যান চলাচলা ব্যাহত হয়। খবর দেওয়া হয় কলকাতা পুরসভায়।

খবর পেয়েই বিবেকানন্দ রোডে ঘটনাস্থলে পৌঁছে যান পুরকর্মীরা। তাঁরা তৎপরতার সঙ্গে আধুনিক যন্ত্রের মাধ্যমে গাছটি কেটে ফেলেন। তারপর তা সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। ফের স্বাভাবিক হয়েছে ওই রাস্তায় যান চলাচল।

 

এদিকে জাওয়াদ ঘূর্ণিঝড়ের আকারে আছড়ে না পড়লেও তার জেরে যে বৃষ্টি হবে ভালই, তা আগেই জানিয়েছিল আলিপুরের আবহাওয়া দফতর। সেই মতো শনিবার থেকেই বৃষ্টি শুরু হয়েছে। রবিবার তা চলছে অনবরত। সোমবারের আগে বৃষ্টি থামার কোনও সম্ভাবনা নেই।

You might also like