Latest News

দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন পর্যটক! নিম্নচাপের সতর্কতা কানেই তোলেননি

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর: বঙ্গোপসাগরে নিম্নচাপের (weather forecast) জেরে দিঘায় (Digha) দফায় দফায় বৃষ্টি শুরু হয়েছে। এর মধ্যে যাঁরা দিঘায় বেড়াতে গেছেন, তাঁদের সতর্ক করছে প্রশাসন। কিন্তু প্রচার চালিয়েও শেষরক্ষা হলো না। দিঘায় বেড়াতে এসে মারা গেলেন এক পর্যটক (tourist)। মৃতের নাম কল্যাণ দাস, বয়স ৪৮ বছর।

কলকাতার চারু মার্কেট থানা এলাকার বাসিন্দা কল্যাণ দাস পরিবার সহ বন্ধুদের সঙ্গে শনিবার দিঘায় বেড়াতে গিয়েছিলেন। রবিবার সকালে ওল্ড দিঘা সি-হক গোলার ঘাটে সকলের সঙ্গে সমুদ্র সৈকতে আসেন তিনি। বাকি বন্ধুরা যখন সমুদ্র থেকে দূরে গার্ডওয়ালের উপরে বসে ছিলেন তখন কল্যাণবাবু একাই সমুদ্রস্নানে নেমে যান।

বাঁকুড়ায় পণের টাকা, স্কুটি দিতে না পারায় গৃহবধূকে খুন! গ্রেফতার স্বামী ও শাশুড়ি

পরিবারের লোকজনের দাবি, বেশ খানিকক্ষণ পর থেকে তাঁকে আর দেখা যায়নি। সঙ্গে সঙ্গে খোঁজাখুঁজি শুরু হয় সি-বিচে। এরপর পরিবার লোকজন মিলে থানায় খবর দেন। সমুদ্রে নামানো হয় নুলিয়াও। এর কিছুক্ষণ পর তাঁকে জল থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে দিঘা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, দিঘায় প্রশাসনের তরফে রবিবার সকাল থেকেই শুরু হয়ে গেছে মাইকিং। দিঘা পুলিশ ও মৎস্য দফতরের তরফে পর্যটকদের সতর্ক করা হচ্ছে। সমুদ্রে এখন না যাওয়াই ভাল বলে জানাচ্ছে প্রশাসন। সকাল থেকে সৈকত শহরের আকাশ ঘন কালো মেঘে ঢাকা, সঙ্গে বৃষ্টিও হচ্ছে দফায় দফায়। এরমধ্যেই ঘটল অঘটন!

You might also like