Latest News

বাড়িতে মজুত বোমা ফেটে মৃত্যু ছোট্ট ভাগ্নির! মিনাখাঁয় গ্রেফতার সেই তৃণমূল কর্মী

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: মিনাখাঁয় (Minakha) বাড়িতে বোমা ফেটে আট বছরের এক শিশুকন্যার মৃত্যুর ঘটনায় গ্রেফতার (arrest) হল মূল অভিযুক্ত তৃণমূল (TMC) কর্মী আবুল হোসেন গায়েন। বুধবার বিস্ফোরণের (bomb blast) পরেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় তাকে। এরপরই সেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, নিজের বাড়িতে বিপুল পরিমাণ বোমা মজুত করে রেখেছিল সে। বুধবার তার ভাগ্নি বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে মারা যায়। সূত্রের খবর, অভিযুক্ত তৃণমূল কর্মীকে বৃহস্পতিবার দুপুরে বসিরহাট আদালতে তোলা হবে। প্রতিবেশীরা জানাচ্ছেন, বাড়িতে অনুষ্ঠান ছিল। সেই উপলক্ষে বহু আত্মীয়স্বজন এসেছিলেন। তারমধ্যেই এমন কাণ্ড ঘটে যাওয়ায় শোকের পরিবেশ গোটা বাড়ি জুড়ে।

কিন্তু বোমা মজুত করে রাখার কারণ কী? পুলিশ মনে করছে, সামনে পঞ্চায়েত নির্বাচন। দিন ঘোষণা না হলেও ভিতর ভিতর প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এই ভোটকে কেন্দ্র করেই গ্রাম দখলের পরিকল্পনা চালাচ্ছিল তৃণমূল কর্মীরা। কিন্তু তার আগে যে এভাবে দলীয় কর্মীর বাড়িতেই বোমা ফাটবে, তা ভাবতে পারেননি কেউই।

অন্যদিকে আট বছরের সেই শিশুকন্যা ঝুমা খাতুনের মরদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট পুলিশ মর্গে পাঠানো হয়েছে। বোমা বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকে ফের গ্রামে উত্তেজনা ছড়ায়। গ্রামে রয়েছে পুলিশ পিকেটিং। মাঝেমধ্যেই চলছে টহলদারি। কীভাবে পুলিশের নজর এড়িয়ে এই বিপুল পরিমাণ বোমা মজুত করা হয়েছিল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরাও।

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফাটল, মিনাখাঁয় প্রাণ গেল তৃণমূল কর্মীর ভাগ্নির

You might also like