Latest News

জঙ্গলে গিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা কিশোরের! আহত তার বোনও

দ্য ওয়াল ব্যুরো: জঙ্গলে গিয়ে নিজের বুকেই গুলি (shot) চালিয়ে আত্মহত্যা (suicide) করল এক কিশোর (teenager)। পাশাপাশি তারই ছোড়া গুলিতে গুরুতর আহত হয়েছে তার বোনও। আশঙ্কাজনক অবস্থায় সেই বাচ্চা মেয়েটি বর্তমানে হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ত্রিপুরার (Tripura) ধলাই জেলার লংতারি উপত্যকায়। এই খবর প্রকাশ্যে আসতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, নিহত কিশোরের নাম দানিময় চাকমা (১৪) ও তার ছোট বোনের নাম লক্ষ্মীরানি চাকমা (৯)। সূত্রের খবর, গত মঙ্গলবার বিকেলে দানিময় একটি দেশি বন্দুক থেকে গুলি ছুড়ে আত্মহত্যা করে। প্রথম গুলিটি করার পর সে আরও একটি গুলি করে। তাতেই আহত হয় তার বোন।

জঙ্গলের ভিতর থেকে আর্তনাদ শুনে ছুটে আসেন আশেপাশে থাকা কয়েকজন স্থানীয়। তাঁরাই উদ্ধার করে লক্ষ্মীরানিকে হাসপাতালে ভর্তি করে। এদিকে দ্রুত এই খবর ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসন লংতারি উপত্যকা মহকুমার এসডিপিও সোনাচরণ জামাতিয়া এবং মানিকপুর থানার ওসি। সঙ্গে ছিল ফরেনসিক দলের কয়েকজন সদস্যও।

সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে আসা হয়। জানা গেছে, আহত লক্ষ্মীরানি ওই একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ওই ঘটনাস্থল থেকেই আত্মহত্যায় ব্যবহৃত একটি দেশি বন্দুক উদ্ধার করেছে পুলিশ।

হঠাৎ করে ওই কিশোর কেন নিজের বুকে গুলি চালালো, তা ভাবাচ্ছে পুলিশকে। এর পিছনে কি কোনও পারিবারিক কলহের ঘটনা রয়েছে নাকি অন্য কোনও কারণে সেই কিশোর মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

বিধ্বংসী আগুন দিল্লির চাঁদনি চক মার্কেটে! ঘটনাস্থলে দমকলের ২৫টি ইঞ্জিন

You might also like