Latest News

পড়ুয়াকে বেধড়ক মার হেডস্যারের, জ্ঞান হারিয়ে দেড়ঘণ্টা স্কুলেই পড়ে রইল ছাত্র

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: স্কুলে অনেকক্ষণ ধরে বদমাইশি করছিল ক্লাস এইটের এক ছাত্র। সবক শেখাতে তাকে মারতে শুরু করে প্রধান শিক্ষক। সে মাস্টারদের কাছে কে না মার খেয়েছে! তবে হেডস্যারের কাছে বেধড়ক মার খেয়ে শেষে জ্ঞান হারায় সেই পড়ুয়া। এমনই অভিযোগে তোলপাড় বোলপুরের (Bolpur)নাহিনা উচ্চ বিদ্যালয়।

জানা গেছে, আজকের এই ঘটনার পর প্রধান শিক্ষককে (head sir) আটকে রেখে বিক্ষোভ দেখান অভিভাবকরা৷ অসুস্থ ওই ছাত্রকে (student) বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে শান্তিনিকেতন থানার পুলিশ আসে ঘটনাস্থলে।

এ যেন কলির কেষ্ট! মামির সঙ্গে প্রেম, আঘাত পেয়ে খুনের চেষ্টা ভাগ্নের! মরতে গেল নিজেও

অষ্টম শ্রেণীর ওই ছাত্রর নাম স্বস্তিক মাঝি৷ ইক্ষুধারা গ্রামে তার বাড়ি। অভিযোগ, স্কুলে বিশৃঙ্খলা করার জন্য শিক্ষক পার্থ মাহাত তাকে বেধড়ক মারধর করেন। সেই মারেই জ্ঞান হারায় ওই ছাত্র৷ দেড় ঘণ্টা হয়ে গেলেও ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি, এই অভিযোগ তুলে বিক্ষোভ দেখান অভিভাবকরা৷

পরে অসুস্থ ছাত্রকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শিক্ষককে আটকে রেখে চলে বিক্ষোভ। খবর পেয়ে শান্তিনিকেতন থানার পুলিশ আসে হাসপাতালে। পুলিশের সামনেই চলে বিক্ষোভ।

অসুস্থ ছাত্রের বাবা সুমন্ত মাঝি বলেন, “ছেলেকে বেধড়ক মেরেছে হেডস্যার। দেড় ঘণ্টা ধরে অজ্ঞান হয়ে পড়েছিল ছেলে, তাও হাসপাতালে নিয়ে যায়নি৷ ভুল করলে মাস্টারমশাইরা অবশ্যই মারতে পারে, তাই বলে এভাবে মারবে!”

You might also like